বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

রোমাঞ্চকর ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড’কে হারালো লেস্টার সিটি

প্রকাশ: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ০০:০৯:০২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

আন্তজার্তিক বিরতির আগে রোনালদোকে একাদশে না রেখে এভারটনের বিপক্ষে হারে সুলশারের শিষ্যরা। আজ ক্রিশ্চিয়ানো রোনালদো ফেরার ম্যাচে ম্যান ইউকে ৪-২ গোলে হারালো লেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের শেষ তিন ম্যাচে দুটিতেই হারলো রোনালদোরা।

প্রিমিয়ার লিগে সময়টা বেশ ভালো কাটছে না রোনালদোদের। গত ম্যাচে হারের স্বাদ পাওয়া ম্যানইউ আজ ম্যাচের ১৯তম মিনিটেই গ্রিনউডের দূর্দান্ত গোলে লিড নেয়। তবে ৩১তম মিনিটে বেলজিয়ান মিডফিল্ডার ইউরি তেলেম্যানসের গোলে সমতা আনে লেস্টার।

ছবি – সংগৃহীত

দ্বিতীয়ার্ধে কর্নার থেকে ৭৮ তম মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন লেস্টার সিটির ডিফেন্ডার সয়ঞ্জু। লেস্টার সিটি লিড নেওয়ার পরপরই জমে উঠে ম্যাচ। ৮২ তম মিনিটে দলকে সমতায় আনেন রাশফোর্ড। নিজেদের অর্ধ থেকে দারুণ এক থ্রু পাঠিয়েছিলেন লিন্ডেলফ। সেটা দারুণ দক্ষতায় নিয়ন্ত্রণে নিয়ে গোল করেন রাশফোর্ড।

ম্যানইউ খেলোয়াড়দের গোল উৎসব শেষ হতে না হতেই গোল করে আবারো দলকে এগিয়ে নেন জেমি ভার্ডি। ম্যাচে যোগ করা সময়ে ইউনাইটেডের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন প্যাটসন ডাকা। তেলেমানসের ফ্রি–কিকে ছন্নছাড়া ইউনাইটেড রক্ষণের সুযোগ নিয়ে ম্যাচের স্কোরলাইন ৪-২ করেন এই জাম্বিয়ান।

ছবি – সংগৃহীত

ম্যাচের শুরু থেকে মাঠে ছিলেন দলটির বড় তারকা রোনালদো। তবে আজ জ্বলে উঠতে পারেনি এই পর্তুগিজ। পুরো ম্যাচে ছিলেন নিজের ছায়া হয়ে।

২০২০ সালের জানুয়ারিতে অ্যানফিল্ডে লিভারপুলের বিপক্ষে ২-০ গোলে হারার পর প্রতিপক্ষের মাঠের হারের মুখ দেখেনি ম্যানইউ। লেস্টারের বিপক্ষে হেরে বর্তমানে লিগের পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে চলে গেল ম্যানচেস্টার ইউনাইটেড।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
ক্লাব ফুটবল / সালাহর জোড়া গোলে এভারটনকে উড়িয়ে দিল লিভারপুল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি