বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

লেস্টারকে হারিয়ে টানা দুই জয় আর্সেনালের

প্রকাশ: রবিবার, ৩১ অক্টোবর, ২০২১ | ০০:৩৩:০২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

চলতি মৌসুমের শুরুটা ভালো হয়নি আর্সেনালের। একের পর এক হারে প্রিমিয়ার লিগে তলানিতে ছিল গানার্সরা। টানা হারে চাকরি হারানোর শঙ্কায় ছিল কোচ মিকেল আর্তেতাও। সেখান থেকে দুর্দান্তভাবে ঘুরে দাড়িয়েছে দলটি। আজ লেস্টার সিটির মাঠে গিয়ে স্বাগতিকদের হারালো লন্ডনের ক্লাবটি।

আজ (শনিবার) ইংলিশ প্রিমিয়ার লিগে লেস্টার সিটির মাঠে ম্যাচটি ২-০ গোলে জিতেছে আর্সেনাল। গানার্সদের হয়ে ম্যাচজয়ী গোল দুটি করেন গ্যাব্রিয়েল ও এমিল স্মিথ রো।

কিং পাওয়ার স্টেডিয়ামে নিজেদের চেনা আঙ্গিনায় বল দখল ও আক্রমণে এগিয়ে থাকলেও আর্সেনাল গোলরক্ষক রামসডলের নৈপুণ্যে গোলের দেখা পায়নি লেষ্টার সিটির খেলোয়াড়রা। পুরো ম্যাচ জুড়ে আর্সেনালের গোলপোস্টে ১৬টি শট নিলেও খালি হাতে ফিরতে হয় স্বাগতিকদের। বিপরীতে স্বাগতিকদের পোষ্টে নয়টি শটের দুটিই গোলে রূপান্তর করে আর্সেনাল।

ম্যাচের মাত্র পঞ্চম মিনিটেই ব্রাজিলিয়ান ডিফেন্ডার গ্যাবিয়েলের গোলে লিড নেয় সফরকারীরা। ১৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আর্সেনাল নাম্বার টেন এমিল স্মিথ রো। শুরুতে দুই গোল হজম করে ম্যাচে ঘুরে দাঁড়াতে কম চেষ্টা করেনি লেষ্টার সিটি। তবে নিজের অসাধারণ পারফরমেন্সে বারবার লেষ্টার সিটি সমর্থকদের হতাশ করেন আর্সেনাল গোলকিপার রামসডল।

তার দূর্দান্ত পারফরমেন্সে শেষ পর্যন্ত লেষ্টার সিটির মাঠ থেকে জয় নিয়ে ফিরে আর্সেনাল। ১০ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে আছে আর্সেনাল। ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তালিকার দশে আছে লেস্টার সিটি।

সাম্প্রতিক খবর

আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
আন্তর্জাতিক ক্রিকেট / দক্ষিণ আফ্রিকায় ভারত সফরের সূচি প্রকাশ
হকি / চ্যাম্পিয়নস ট্রফিতে ভাল খেলাই লক্ষ্য বাংলাদেশের
ক্লাব ফুটবল / প্যারিসের শীতে কষ্টে আছেন মেসি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি