বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

শাহনেওয়াজ দাহানি ‘অমূল্য’, নাসিম শাহ ‘স্পেশাল’: হেইসম্যান

প্রকাশ: বুধবার, ৬ অক্টোবর, ২০২১ | ১৮:২২:৫৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ গুগোল
ছবিঃ গুগোল

পাকিস্তানে চলছে ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ। যেখানে ধারাভাষ্য দিতে অস্ট্রেলিয়া থেকে উড়ে এসেছেন স্বনামধন্য ধারাভাষ্যকার মাইক হেইসম্যান। চলমান এই টুর্নামেন্টে পাকিস্তানের দুই তরুণ পেসার শাহনেওয়াজ দাহানি এবং নাসিম শাহের বোলিং প্রতিভা মুগ্ধ করেছে অস্ট্রেলিয়ান এই ধারাভাষ্যকারকে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) এক পডকাস্টে দাহানিকে অমূল্য এবং নাসিমকে স্পেশাল বলে আখ্যায়িত করে ভূয়সী প্রশংসা করেছেন মাইক হেইসম্যান। এ প্রসঙ্গে তিনি বলেন,

“দাহানি তার বোলিং দিয়ে উত্তেজনার সৃষ্টি করেন। সে একজন শক্তিমান খেলোয়াড় এবং সেই ধরনের বোলার, যে আগুনে বোলিং করে প্রতিপক্ষকে গুড়িয়ে দিতে পারে। সে যখন একটি উইকেট শিকার করে, তখন পুরো দলকে উদ্ভাসিত করে এবং আমি মনে করি এই ধরনের খেলোয়াড় অমূল্য।”

পাশাপাশি মাত্র ১৮ বছর বয়সী নাসিম শাহর বোলিংয়ের সুনাম করে এই অস্ট্রেলিয়ান ধারাভাষ্যকার বলেন, “নাসিম শাহও একজন ‘স্পেশাল’ বোলার।”

দূর্দান্ত ছন্দে আছেন ২৩ বছর বয়সী শাহনেওয়াজ দাহানি (ছবিঃ পিসিবি)

দূর্দান্ত বোলিং নৈপুণ্যে সাম্প্রতিক সময়ে বেশ আলো কেড়েছেন ২৩ বছর বয়সী শাহনেওয়াজ দাহানি। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) গেল আসরে সেরা বোলারের পুরষ্কারও জিতেছিলেন সিন্ধের এই ডানহাতি পেসার। মুলতান সুলতান্সের প্রথম পিএসএল শিরোপা জয়ে অন্যতম মূখ্য ভূমিকা ছিল তার।

চলমান ন্যাশনাল টি-টোয়েন্টি কাপেও ছয় ম্যাচে ৯ উইকেট শিকার করে যৌথভাবে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকার শীর্ষে রয়েছে দাহানি। অন্যদিকে সাউদার্ন পাঞ্জাবের হয়ে ছয় ম্যাচে ৫ উইকেট শিকার করেছেন পাকিস্তানের আরেক উঠতি তারকা পেসার নাসিম শাহ।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ‘লিগ জমজমাট ও প্রতিযোগিতামূলক ছিল – সালাম মুর্শেদি’
ক্লাব ফুটবল / ‘করিম বেনজেমাকে ব্যালন ডি’অর দিতে চান জিদান’
বাংলাদেশ ক্রিকেট / ৬ষ্ঠ বোলারের বিবেচনাতেই প্রথম ম্যাচে ছিলেন সৌম্য – রাসেল ডোমিঙ্গো
ক্লাব ফুটবল / ব্রুজ ম্যাচেই ম্যানসিটির দলে ফিরছেন দুই ব্রাজিলিয়ান এডারসন-জেসুস?
বাংলাদেশ ফুটবল / বারিধারা ছেড়ে বসুন্ধরা কিংসে সুমন রেজা
ক্লাব ফুটবল / কুঁচকিতে চোট, চ্যাম্পিয়নস লিগে লেইপজিগের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের!
বাংলাদেশ ক্রিকেট / সারাবছর নাইমকে খেলিয়ে বিশ্বকাপে নেই কেন? – মিটিংয়ে পাপন ও আকরামের প্রশ্ন
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি