বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

শাহরুখ-প্রীতির পর আইপিএল দল কিনছেন রনবীর-দিপীকা!

প্রকাশ: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১ | ১৯:০০:০৫

নিজস্ব প্রতিবেদক

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

আইপিএলে শাহরুখ খান, প্রীতি জিনতা, জুহি চাওলার পর এবার আসতে পারেন জুটি রানবীর সিং এবং দিপীকা পাড়ুকন। দুবাইয়ে ২৫ অক্টোবরে অনুষ্ঠিত হবে আইপিএলের নতুন দলের বিডিং সেখানে ঠিক হবে কারা পাচ্ছেন এবারের নতুন দল।

এখন পর্যন্ত দলগুলোর মালিকানা পেতে আবেদন করেছে টরেন্ট ফার্মা, অরবিন্দ ফার্মা, সঞ্জীব কুমার, কোটাক গ্রুপ, সিভিসি পার্টনারস। এর বাইরে আরও আবেদন করেছে হিন্দুস্তান টাইমস, গ্লেজার ফ্যামিলি, ম্যানইউ এর মালিকপক্ষ, গ্রুপ এম, নাভিন জিন্দাল, আদানী গ্রুপ। বিসিসিআই শটলিস্টে আছে ধর্মশালা, গুয়াহাটি, লক্ষ্নৌ, রাঁচি, কটাক।

বিসিসিআই এর এক কর্তা নিলাম সম্পর্কে বলেন, “যদিও নিলামটি সবার জন্য উন্মুক্ত নয়, তবুও আমরা আশা করছি, সুষ্ঠু এবং স্বচ্ছভাবে নিলাম প্রক্রিয়াটি শেষ হবে। নিলামে শুধু যাচাই-বাছাই করার সময়েই গড়মিল করার সুযোগ থাকে, কিন্তু বিসিসিআই কোনো নির্দিষ্ট কোম্পানিকে সুযোগ দেওয়ার জন্য কোনো দুর্নীতি করবে বলে মনে হয় না।”

ছবিঃ ইন্টারনেট

আইপিএল-এ দল বাড়ছে বলে ঘোষণা এসেছে অনেক আগেই কিন্তু নতুন দল হিসেবে কারা আসছে সেটি নিয়ে আছে সংশয়। এর আগে পুনের মত আরো কয়েকটি নতুন দল দেখেছে আইপিএল কিন্তু তারা স্থায়ী হতে পারেনি। এবারে সে দৌড়ে এগিয়ে আছে নতুন দুই প্রদেশ।

আহমেদাবাদ ও লক্ষ্নৌ এর নামে আলাদা দুটি দল হতে পারে সবথেকে বেশি সম্ভাবনা আছে। দুবাইয়ে ২৫ তারিখ আইপিএলের বিডিং অনুষ্ঠিত হবে যেখান থেকে বোঝা যাবে কোন দুটি নতুন দল পরের বছর আইপিএলে অংশ নিবে। আদানী গ্রুপ আহমেদাবাদ দলের জন্য বিড করবে বলে জানা গেছে।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / একাডেমী কাপের শিরোপা জিতল ভৈরব ফুটবল একাডেমী
ব্যাডমিন্টন / বঙ্গবন্ধু ব্যাডমিন্টনে লড়াই করে হারলেন সালমান-উর্মি
টুকিটাকি / ওমিক্রন আতঙ্কে দেশে ফিরে গেলেন জাতীয় দলের নেপালি কোচ
টেনিস / বঙ্গবন্ধু কাপ টিটিতে বিকেএসপি সেরা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে হারিয়ে কাজ সেরে রাখতে চায় বসুন্ধরা কিংস
বাংলাদেশ ফুটবল / দুই ইউরোপিয়ান ফুটবলারের ম্যাজিকে নবাগত স্বাধীনতার প্রথম জয়
আন্তর্জাতিক ক্রিকেট / গায়ে জোর থাকলে মন্থর উইকেটেও ভালো করা যায়: শাহিন আফ্রিদি
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি