বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

শাহীন আফ্রিদিকে দলে ভেড়ালো মিডলসেক্স

প্রকাশ: বুধবার, ৬ অক্টোবর, ২০২১ | ২১:৪০:২৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

শাহীন আফ্রিদি (ছবিঃ গুগোল)
শাহীন আফ্রিদি (ছবিঃ গুগোল)

আসন্ন ২০২২ মৌসুমের জন্য পাকিস্তানের তারকা পেসার শাহীন শাহ আফ্রিদিকে দলে ভিড়িয়েছে ইংল্যান্ডের কাউন্টি দল মিডলসেক্স। বুধবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে মিডলসেক্স কাউন্টির স্বনামধন্য ক্লাবটি।

মিডলসেক্সের হয়ে ২০২২ সালের আসন্ন কাউন্টি চ্যাম্পিয়নসশিপে এবং ভাইটালিটি ব্লাস্ট টুর্নামেন্টে অংশ নিবেন শাহীন শাহ আফ্রিদি। সেই উদ্দেশ্যে আগামী গ্রীষ্মে ক্লাবটির প্রাক মৌসুম অনুশীলনে যোগ দিবেন পাকিস্তানের এই তারকা পেসার।

সেখানে জুলাই মাসের মাঝামাঝি পর্যন্ত বাঁহাতি পেসারের সেবা পাবে মিডলসেক্স। কেননা এরপর পাকিস্তানের হয়ে শ্রীলঙ্কা সফরে খেলতে যাবেন শাহীন আফ্রিদি। তবে কাউন্টি চ্যাম্পিয়নসশিপের পুরোটাতে না থাকলেও, ভাইটালিটি ব্লাস্টের সম্পূর্ণ অংশেই খেলবেন পাকিস্তানি পেসার।

মিডলসেক্সের ঘরের মাঠ লর্ডসে খেলার সুযোগ পেয়ে বেশ রোমাঞ্চিত শাহীন আফ্রিদি। ক্লাবটির হয়ে মাঠে নামার জন্য উদগ্রীব হয়ে আছেন পাকিস্তানি পেসার। এ প্রসঙ্গে মিডলসেক্সের ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন,

“আমি খুবই উচ্ছ্বসিত আগামী মৌসুমে মিডলসেক্সের হয়ে খেলতে পারব বলে।আমি ইংল্যান্ডে কাটানো আমার সময় থেকে জানি, তারা একটি দুর্দান্ত কাউন্টি দল এবং হোম অফ ক্রিকেটে (লর্ডসে) খেলতে পারার মাধ্যমে আসলেই একটি স্বপ্ন সত্যি হবে। আমি দলের অংশ হতে এবং ক্লাবের জন্য একটি চমৎকার মৌসুম উপহার দিতে সাহায্য করার জন্য উন্মুখ।”

শাহীন আফ্রিদি (ছবিঃ টুইটার)

আর মিডলসেক্সের প্রধান নির্বাহী অ্যান্ড্রু কর্নিশ শাহীন আফ্রিদিকে দলে ভেড়ানো প্রসঙ্গে বলেন,

“আন্তর্জাতিক ক্রিকেটের অন্যতম উত্তেজনাপূর্ণ প্রতিভাকে দলে পেয়ে আমরা প্রচন্ড আনন্দিত। শাহীন একজন বিশ্বমানের পেস বোলার এবং আমরা রোমাঞ্চিত যে, তিনি ২০২২ সালে আমাদের প্রতিনিধিত্ব করবেন।”

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
ক্লাব ফুটবল / ‘লে ক্লাসিক’ডার্বিঃ পিএসজি বনাম অলিম্পিক মার্শেই!
ক্লাব ফুটবল / ডার্বি দি ইতালিয়া’র লড়াইয়ে মুখোমুখি ইন্টার মিলান ও জুভেন্টাস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি