বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

শেষ দুই ম্যাচে নিজেদের সক্ষমতা দেখাতে চান রোহিত

প্রকাশ: রবিবার, ৩ অক্টোবর, ২০২১ | ১০:০৭:৫৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - আইপিএল
ছবি - আইপিএল

এবারের আইপিএলে সময়টা মোটেও ভালো যাচ্ছে না টুর্নামেন্টের সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ানসের, গতকাল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে হেরে প্লে-অফে খেলার সম্ভাবনা নিজেরাই কঠিন করে ফেলেছে।

দারুণ সফলতার পাশাপাশি দল হিসেবেও ঈর্ষণীয় মুম্বাই ইন্ডিয়ানস, তবে সেই হিসেবে খেলতে পারছেন রোহিত শর্মা, কাইরন পোলার্ডরা। জিততেই হবে এমন সমীকরণে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ব্যাটারদের ব্যর্থতায় মোটে ১২৯ রানই শুধু করতে সক্ষম হয়, বোলাররা সর্বোচ্চ চেষ্টা করলেই তা কাজে আসেনি।

প্লে-অফের সম্ভাবনা কঠিন করে ফেলার পর অধিনায়ক রোহিত শর্মার সরল স্বীকারোক্তি, সক্ষমতা অনুযায়ী খেলতে পারছেন না তার দল। আঙুল তুলেছেন ব্যাটারদের দিকেও, নিজেদের সক্ষমতা অনুযায়ী খেলে শেষ দুই ম্যাচে জিততে চান রোহিত।

দিল্লির কাছে হতাশাজনক হারের পর রোহিত বলেন, “আমরা জানতাম এটা কঠিন ভেন্যু। আমরা অনেক ম্যাচ দেখেছি এবং বুঝেছি, এখানে অনেক রান তোলা সহজ নয়। আমরা প্রস্তুত হয়েই মাঠে নেমছিলাম। জানতাম কী করতে হবে।”

ভালো করতে না পারার আক্ষেপ জানিয়ে রোহিত বলেন, “আমার মনে হয় যে, আমরা যথেষ্ট ভালো ব্যাট করতে পারিনি। এটা ১৭০-১৮০ রানের পিচ ছিল না। আমরা জানতাম এটা ১৪০ রানের পিচ। আমরা কোনওভাবেই পার্টনারশিপ গড়তে পারিনি। যদি আপনার ব্যাটসম্যানরা বোর্ডে রান তুলতে না পারে, তবে ম্যাচ জেতা কঠিন হয়ে দাঁড়ায়।”

শেষ দুই ম্যাচে নিজেদের সেরাটা খেলার প্রত্যয় জানিয়ে রোহিতের আশা, “আমি ব্যক্তিগতভাবে মেনে নিচ্ছি যে, আমরা দক্ষতা অনুযায়ী মেলে ধরতে পারিনি নিজেদের। আশা করি পরের দু’ম্যাচে আমরা সেরা ক্রিকেটাই মেলে ধরব, যেটার জন্য আমরা পরিচিত।”

মুম্বাই ইন্ডিয়ানসের শেষ দুই ম্যাচে প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস ও সানরাইজার্স হায়দ্রাবাদ। যদিও শেষ দুই ম্যাচ জিতলেও কঠিন সমীকরণ মিলিয়েই প্লে-অফে জায়গা করে নিতে হবে রোহিতদের।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
ক্লাব ফুটবল / ‘লে ক্লাসিক’ডার্বিঃ পিএসজি বনাম অলিম্পিক মার্শেই!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি