বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সবাইকে হালি দেওয়া বায়ার্নের জালেই ৫ গোল দিল মুনশেনগ্লাডবাখ

প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ০৩:৪৮:১৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

জার্মান বুন্দেস লিগায় চলতি আসরে রীতিমতো গোলের বন্যা বয়ে দিচ্ছিলো বায়ার্ন মিউনিখ। সব মিলে এবার জার্মান লিগে ৯ ম্যাচেই গোল করেছে ৩৩টি; যেখানে ৬ ম্যাচেই গোল করেছে এক হালির বেশি।

চলতি মৌসুমে প্রায় সবার জালে নিয়মিত গোলউৎসব করা বাভারিয়ানদের আজ নিজেরাই গোল হজম করেছে এক হালির বেশি। জার্মানির পোকাল কাপে প্রতিপক্ষের মাঠে মুশনেশগ্লাডবাখের কাছে উড়ে গিয়ে আসর থেকে ছিটকে গেল জুলিয়ান ন্যাগলসম্যানের দল।

ছবিঃ টুইটার

আজ (বুধবার) রাতে জার্মানির ডিএফবি পোকাল কাপের ম্যাচটি ৫-০ গোলে জিতেছে বরুশিয়া মুনশেনগ্লাডবাখ। প্রতিপক্ষের মাঠে বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও সুবিধা করতে পারেনি বায়ার্ন মিউনিখ। গোলমুখে শটও বেশি নিয়েছিলো বুন্দেস লিগা চ্যাম্পিয়নরা। তবে কোনকিছু কাজে লাগাতে পারেনি আক্রমণভাগ। উলটো, জার্মান কাপে নিজেদের ইতিহাসের সবচেয়ে বড় হার নিয়ে মাঠ ছাড়ে বাভারিয়ানরা।

বরুশিয়া পার্কে ম্যাচের মাত্র দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় মুনশেনগ্লাডবাখ। এম্বোলোর পাস থেকে দলকে এগিয়ে দেন ফরাসি মিডফিল্ডার কোয়াডিও কোনে। ১৫তম মিনিট পর ছয় মিনিটেই দুই গোল করে স্বাগতিকদের জয় অনেকটাই নিশ্চিত করে ফেলেন ২৬ বছর বয়সী আলজেরিয়ান তারকা লেফট ব্যাক রেমি বেনসেবাইনি।

ছবিঃ ইন্টারনেট

প্রথমার্ধে ৩-০ গোলে পিছিয়ে পড়া বায়ার্ন মিউনিখ বিরতির পর ম্যাচে ফেরার চেষ্টা করে। কিন্ত রবার্ট লেওয়ানডস্কিদের ব্যর্থতার দিনে দ্বিতীয়ার্ধে আলো নিজের দিকে কেড়ে নেন মুনশেনগ্লাডবাখের প্রথম গোলের যোগানদাতা ব্রিল এম্বলো। ৫১তম ও ৫৭তম মিনিটে দুই গোল করে দলের জয় নিশ্চিত করে ফেলেন ক্যামেরুনিয়ান এই ফরোয়ার্ড।

বাকি সময় আর কোন গোল না হলে ৫-০ গোলের জয়র পোকাল কাপে বায়ার্ন মিউনিখকে টপকে পরের পর্ব নিশ্চিত করে মুনশেনগ্লাডবাখ। জার্মান কাপে আগের মৌসুমেও প্রত্যাশিত ফলাফল করতে পারেনি বায়ার্ন মিউনিখ।

সাম্প্রতিক খবর

খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাডিলেডের পর অ্যাশেজে যুক্ত হচ্ছে আরও একটি দিবারাত্রির টেস্ট
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি