বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত

প্রকাশ: বুধবার, ২০ অক্টোবর, ২০২১ | ২১:৪৮:২৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

অবশেষে গুঞ্জন সত্যি করে সাইফ স্পোর্টিং ক্লাব ছেড়ে বসুন্ধরা কিংসে যোগ দিচ্ছেন লেফট ব্যাক ইয়াসিন আরাফাত। ২০২০-২১ মৌসুম শেষ হবার পর থেকেই গুঞ্জন উঠেছিল সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে যাচ্ছেন প্রতিভাবান ফুটবলার। এরপর নিজের ফেসবুক পেজে পোস্ট করে সাইফ ছাড়ার বিষয় নিজেই নিশ্চিত করেন কিন্তু কোথায় যাচ্ছেন সেটা জানাননি।

সদ্য শেষ হওয়া সাফ চ্যাম্পিয়নশিপে ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ সময়ে গোল করে এক পয়েন্ট এনে দিয়েছিলেন ইয়াসিন আরাফাত। রক্ষণ ভাগ সামলিয়েও আক্রমণ ভাগে সহায়তা করতে পারাটাই বিশেষ ভাবে আলাদা করেছে ইয়াসিন আরাফাতকে। ২০২০-২১ মৌসুমেও সাইফ স্পোর্টিং ক্লাবের হয়ে ছিলেন নিজের সেরা ছন্দে। ফলে এ বছরে জাতীয় দলের সব গুলা সফরেই জায়গা হয় এবং নিয়মিত একাদশেও সুযোগ পান এই তরূন।

ইয়াসিন আরাফাতের নিয়মিত পারফরমেন্স এবার নজরে পরে বিগ বাজেট এবং বর্তমান লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের। সাইফ স্পোর্টিং ক্লাবের সাথে তিন বছরের চুক্তি শেষ হওয়ায় ইয়াসিন আরাফাতকে দলে টানতে সমস্যা হয়নি বসুন্ধরা কিংসের। বসুন্ধরা কিংস এখনো অফিসিয়াল ভাবে বিষয়টি না জানালেও ইয়াসিন আরাফাত নিজেই জানিয়েছেন যোগ দেওয়ার বিষয়টি।

২০১৯ সালে জাতীয় দলে ডাক পাওয়ার আগে ইয়াসিন বয়স ভিত্তিক সব দলের হয়েই খেলেছেন। ২০১৭ সালে এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে ইয়াসিনের নেতৃত্বে কাতারকে হারিয়েছিল বাংলাদেশ। অনূর্ধ্ব-১৮ সাফ চ্যাম্পিয়নশিপ ও অনূর্ধ্ব-১৯ এএফসি চ্যাম্পিয়নশিপের বাছাইপর্ব মিলিয়ে গোল আছে আরও ৩টি। ২০১৫ সালে অনূর্ধ্ব-১২ ও ২০১৬ সালে অনূর্ধ্ব-১৪ দলের হয়ে মালয়েশিয়ায় মক কাপ জিতেছিল ইয়াসিনরা।

ইয়াসিন আরাফাতের আগে আবাহনী থেকে সোহেল রানা ও গোলকিপার সুলতান, মুক্তিযোদ্ধা থেকে ডিফেন্ডার মোহাম্মদ মিঠু এবং উত্তর বারিধারা থেকে সুমন রেজাকে দলে ভিড়িয়েছে বসুন্ধরা কিংস।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাডিলেডের পর অ্যাশেজে যুক্ত হচ্ছে আরও একটি দিবারাত্রির টেস্ট
ক্লাব ফুটবল / ইউরোপা লিগে নেমে ‘নতুন যুগের শুরু’ দেখছেন জাভি
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি