বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রকাশ: রবিবার, ২৪ অক্টোবর, ২০২১ | ১৬:১৫:২৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আজ টি টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটে সুপার টুয়েলভে বাংলাদেশ দলের প্রথম ম্যাচ। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচের জন্য বাংলাদেশের ক্রীড়াঙ্গনের অভিভাবক মোঃ জাহিদ আহসান রাসেল এমপি দেশবাসীর দোয়া চেয়েছেন।

আজ ঢাকা রিপোটার্স ইউনিটির ইনডোর গেমসের পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি বলেন, “আজ বিকেলে বাংলাদেশ দলের ম্যাচ। আপনারা সবাই বাংলাদেশ ক্রিকেট দলের জন্য দোয়া করবেন। বাংলাদেশ ক্রিকেট দল যেন বিশ্বকাপে সুপার টুয়েলভে শুভ সুচনা করতে পারে।”

তিনি আরো বলেন, “বাংলাদেশের ক্রীড়াঙ্গন খুব ব্যস্ত সময় পার করছে। গতকাল জিমনাস্টিকের আন্তর্জাতিক টুর্নামেন্টের লোগো উন্মোচন হয়েছে। দাবায় আন্তর্জাতিক টুর্নামেন্ট চলছে। করোনা পরবর্তী সময়ে ফেডারেশনগুলো জাতীয় ও আন্তর্জাতিক প্রতিযোগিতা আয়োজন করছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সব সময় সব আয়োজনের পাশে রয়েছে।”

ঢাকা রিপোটার্স ইউনিটির ক্রীড়া আয়োজনকে সাধুবাদ জানিয়ে মন্ত্রী বলেন, “সাংবাদিকদের জন্য এমন ক্রীড়া আয়োজন দারুণ প্রশংসনীয়। যারা অংশগ্রহণ করেছেন, আয়োজন করেছেন ও বিজয়ী সকলকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা।” পুরস্কার প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিআরইউয়ের সভাপতি মুরসালিন নোমানী৷ অনুষ্ঠান সঞ্চালনা করেন মাকসুদা লিসা।

সাম্প্রতিক খবর

খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাডিলেডের পর অ্যাশেজে যুক্ত হচ্ছে আরও একটি দিবারাত্রির টেস্ট
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি