বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সারাবছর নাইমকে খেলিয়ে বিশ্বকাপে নেই কেন? – মিটিংয়ে পাপন ও আকরামের প্রশ্ন

প্রকাশ: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১ | ২০:৩১:৪৩

নিজস্ব প্রতিবেদক

বিশ্বকাপের প্রথম ম্যাচে স্কটল্যান্ড এর বিপক্ষে হারার পর সবকিছু যেন ওলটপালট হয়ে গেছে টিম বাংলাদেশের। ম্যাচ চলাকালীন সময়ে ভাষ্যকার থেকে শুরু করে ম্যাচের সময় আইসিসি ও আর্ন্তজাতিক গনমাধ্যমগুলোতে বাংলাদেশ দলের ভরাডুবি নিয়ে কথা হচ্ছে।

ওমানের সাথে বাঁচা মরার আগের দিন বিসিবি সভাপতি কথা বলেছেন মিডিয়ার সাথে। হতাশ সভাপতি ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশের ব্যাটিং অ্যাপ্রোচ নিয়ে। তিনি বলেন,

“ব্যাটিং এপ্রোচ চেঞ্জ করতে হবে। আমাদের মেইন ব্যাটসম্যান সাকিব, মুশফিক, রিয়াদ ওরা হচ্ছে আমাদের বেস্ট ব্যাটসম্যান।”

“মিটিংয়ে আমার সাথে আকরামও ছিল। তো আকরাম ঠিক এই প্রশ্নটাই করেছে। যে নাইমকে সারা বছর ধরে আপনি খেলালেন ওয়ার্ল্ডকাপের জন্য প্রস্তুত করলেন তাহলে ওয়ার্ল্ডকাপে নাইম নাই কেন?”

“এ প্রশ্নটা করা হয়নি তা না, এই প্রশ্নটা আমার কাছেও ছিল। আসলে সমস্যাটা হচ্ছে কি নাইম গেলে যে জিতে যেত এমন কোনো কথা না। আমি একটা জিনিস আপনাদেরকে বোঝাতে চাচ্ছি কালকের ম্যাচে নাইমকেও মারতেই হবে, ছয় ওভার শুরুতে যারা নামবে তাদেরকে ছয় ওভারের এডভানটেজটা নিতেই হবে।”

“পরের দিকে যতগুলো শট ওরা খেলেছে বাউন্ডারি লাইনে যতগুলো ক্যাচ ওরা দিয়েছে, এগুলো মারতে হবে প্রথম ছয় ওভারে, ফিল্ডিং রেস্টটিকশন থাকাকালীন। তখন তো কেউ মারছে, পরে যেভাবে বাউন্ডারি লাইনে ফিল্ডাররা থাকে তখন মারার তো কোনো মানে হয় না, আমি বলতে চাচ্ছি যে ওদের প্লানিংটাই তো আমি বুঝতে পারিনি।”

“সো এপ্রোচটা চেঞ্জ করতে হবে। উইকেট যাক, কিছু যায় আসে না। যারা মারতে পারে, যাদের মনে সাহস আছে, তারা প্রথমে নামবে এবং প্রথম ছয় ওভারের এডভানটেজটা নিতে হবে।”

 

সাম্প্রতিক খবর

খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাডিলেডের পর অ্যাশেজে যুক্ত হচ্ছে আরও একটি দিবারাত্রির টেস্ট
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি