বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সালাহর হ্যাট্রিকে ইউনাইটেডকে নিয়ে ‘ছেলেখেলা’ করলো লিভারপুল

প্রকাশ: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১ | ০০:০০:১৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - ইন্টারনেট
ছবি - ইন্টারনেট

ঘরের মাঠে লিভারপুলকে হারানো সহজ হবে না তা আগেই জানিয়ে দিয়েছিলেন ইউনাইটেড কোচ ওলে গানার। চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে অলরেডদের অপ্রতিরোধ্য পারফরম্যান্সেই কথাটি বলতে বাধ্য হয়েছেন রেড ডেভিল কোচ। তাই বলে চিরপ্রতিদ্বন্দ্বী দলের কাছে এভাবে হার? তাও নিজ ঘরে! নিজেদের চেনা আঙ্গিনায় ইয়ুর্গেন ক্লপের দলকে কোন চ্যালেঞ্জই করতে পারলো না রোনালদোরা। মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহর হ্যাট্রিকে রীতিমতো উড়ে গেল স্বাগতিকরা।

আজ (রোববার) ইংলিশ প্রিমিয়ার লিগে ওল্ড ট্রাফোর্ডে র ম্যাচটি ৫-০ গোলে জিতেছে লিভারপুল। প্রতিপক্ষের মাঠে শুরু থেকে আধিপত্য বজায় রাখায় অলরেডদের হয়ে হ্যাট্রিক করেছেন মোহাম্মদ সালাহ। একটি করে গোল করেছেন নাবি কেইতা ও দিয়েগো জোতা। মরার উপর খাঁড়ার গা হয়ে দাড়ায় দ্বিতীয়ার্ধে ম্যান ইউনাইটেডের তারকা মিডফিল্ডার পল পগবার লাল কার্ড।

ছবিঃ টুইটার

ঘরের মাঠে রেড ডার্বিতে এটাই সবচেয়ে বড় পরাজয় ম্যানচেস্টার ইউনাইটেডের। সবমিলিয়ে ১৮৯৫ সালের পর রেড ডেভিলদের এত ব্যবধানে হারালো অলরেড বাহিনী। সেবার অ্যানফিল্ডে ইউনাইটেডকে ৭-১ গোলে উড়িয়ে দিয়েছিল লিভারপুল। ৬১ বছর পর প্রথম দল হিসেবে ইংলিশ লিগে প্রতিপক্ষের মাঠে টানা দুই ম্যাচে কোন গোল হজম না করে ৫ বা তার বেশি গোল ব্যবধানে জিতলো অলরেডরা।

বিস্তারিত আসছে…

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি