বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সিরি’আ তে ‘তৃতীয়’ হার জুভেন্টাসের

প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ১১:২৮:০৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

ইতালিয়ান লিগ শিরোপা পুনরূদ্ধারের মিশনে নতুন মৌসুম শুরু করা জুভেন্টাস লিগে তৃতীয় হারের স্বাদ পেলো গত রাতে। সাসুওলোর বিপক্ষে ১-২ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে কোচ অ্যালেগ্রির শিষ্যরা।

শুরু থেকে আক্রমণাত্মক খেলতে থাকে দুই দল। বেশ কয়েকটি সুযোগও তৈরি হয় তাতে। ম্যাচের ৩৮তম মিনিটে পাওলো দিবালার দূার্দান্ত এক শট গোলপোষ্ট না কাঁপালে গোল পেতে পারতো জুভেন্টাস। তবে ম্যাচের ৪৪তম মিনিটে ডেভিড ফ্যাট্রেসির গোলে লিড নেয় সাসুওলো।

দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে উঠে জুভেন্টাস খেলোয়াড়রা। ৭০তম মিনিটে নিশ্চিত গোল পেতে পারতো জুভেন্টাস। সান্দ্রোর ক্রস থেকে কেইনের নেওয়া শট গোলকিপারকে পরাস্ত করলেও সাসুওলো ডিফেন্ডার কান আয়হানের নৈপুণ্যে গোল বঞ্চিত হন কেইন।

তবে ম্যাচের ৭৬তম মিনিটে পাওলো দিবালার ফ্রি-কিক থেকে হেডে গোল করে দলকে সমতায় ফেরান ম্যাকেনি।

ম্যাচের যোগ করা সময়ে প্রতি আক্রমণে গোল করে পুরো জুভেন্টাস স্টেডিয়াম স্তব্ধ করে দেন সাসুওলো মিডফিল্ডার ম্যাক্সিম লোপেজ।

ফুটবল ইতিহাসে প্রথমবার জুভেন্টাস স্টেডিয়ামে জয়ের দেখা পেলো সাসুওলো। দশ ম্যাচের চারটিতে জয় এবং তিন ম্যাচে ড্র করে ১৫ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট টেবিলের সপ্তমস্থানে আছে জুভেন্টাস। শীর্ষে থাকা এসি মিলানের সাথে পয়েন্টের ব্যবধান তেরো।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রাতে চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে কার খেলা কখন?
আন্তর্জাতিক ক্রিকেট / আবারো মেলবোর্ন স্টারসের হয়ে খেলবেন পাকিস্তানি হারিস রউফ
বাংলাদেশ ক্রিকেট / শুরুতেই বাবর-আজহারের উইকেট নিয়েছে বাংলাদেশ
আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি