বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সোনা জয়ের স্বপ্ন দেখছেন প্রবাসী স্প্রিন্টার ইমরান

প্রকাশ: শনিবার, ৯ অক্টোবর, ২০২১ | ১৯:২৯:২৮

মোঃ রানা শেখ

বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের নতুন আবিষ্কার ইংল্যান্ডে জন্ম নেওয়া প্রবাসী স্প্রিন্টার ইমরান খান আসন্ন দক্ষিণ এশিয়ান গেমসে দেশেরর জন্য সোনা জয়ের স্বপ্ন দেখছেন। গত মঙ্গলবার ঢাকায় এসেছেন এই স্প্রিন্টার। আজ শনিবার বিকেএসপির ট্র্যাকে ট্রায়াল দিয়েছেন এই স্প্রিন্টার।

তিনি ১০০ মিটারে ১০.৪০ সেকেন্ড (হ্যান্ড টাইমিং) এবং ৬০ মিটারে ৬.৫০ সেকেন্ড (হ্যান্ড টাইমিং) নিয়েছিলেন। ট্রায়াল শেষে এক প্রেস কনফারেন্সে ইমরান বলেন, “আমি আমার বাবা -মা, মাতৃভূমির জন্য সর্বোচ্চ কৃতিত্ব অর্জন করতে চাই। আমার স্বপ্ন দক্ষিণ এশিয়ান গেমসে সোনা এবং এশিয়ান গেমসে পদক জেতার। আমি ইংলিশ দলের জন্য ডাক পেয়েছিলাম, কিন্তু আমি আমার দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে চাই।”

২০২১ সালে লি ভ্যালি অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ১০০ মিটারে ইমরানের সেরা রেকর্ড ছিল ১০.২৭ সেকেন্ড (ইলেকট্রনিক্স) এবং ৬০ মিটারে সেরা রেকর্ড ৬.৬৮ সেকেন্ড (ইলেকট্রনিক্স) যা ২০১৪ এবং ২০১৬ সালে ব্রিটিশ ইউনিভার্সিটির ইন্ডোর অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় গড়েছিল।

“আমি গত দুই বছর ধরে ফেডারেশনের সাথে যোগাযোগ করছি, কিন্তু কোভিড -১৯ এর কারণে বিলম্ব করেছে। আমার বাংলাদেশী পাসপোর্টও আছে। এবার, আমি শুধু ট্রায়ালের জন্য এসেছি, প্রতিযোগিতার জন্য নয়। যদি তারা (ফেডারেশন) আমাকে নির্বাচন করে, আমি প্রতিযোগিতার কমপক্ষে ১৫ দিন আগে সম্পূর্ণ প্রস্তুতি নিয়ে আসবো।”

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / বাজে ফিল্ডিং-বোলিংয়ে শ্রীলংকার কাছে পরাজয় বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / বোলারদের আধিপত্যের দিনে আশরাফুলের হ্যাট্রিকসহ ৫ উইকেট
বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি