বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

স্বপ্নের ফর্মে করিম বেনজেমা

প্রকাশ: সোমবার, ১১ অক্টোবর, ২০২১ | ১৮:২৫:১৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

করিম বেনজেমা।অফুটবলীয় কারণে জাতীয় দলের বাইরে ছিলেন পাঁচটি বছর। রোনালদো যতদিন রিয়ালে ছিলেন ততদিন ছিলেন তার ছাঁয়া হয়ে। তবে রোনালদো রিয়াল ছাড়ার পর থেকে বেনজেমা খোলোস ছেড়ে বেরিয়ে আসেন নিজের আপন ছন্দে।

ক্লাব ফুটবলে রিয়াল মাদ্রিদের হয়ে দূর্দান্ত সময় কাটছে করিম বেনজেমার। রিয়ালের মেইনম্যান এখন তিনি। গোলের জন্য রিয়াল সমর্থকরা চাতক পাখির মতো তাকিয়ে থাকে এই ফরাসির পায়ে। মাদ্রিদের হয়ে চারটি চ্যাম্পিয়ানস ট্রফিসহ সর্বমোট জিতেন ১৯টি ট্রফি। মাদ্রিদে যোগ দেওয়ার আগে ফরাসি ক্লাব অলিম্পিক লিওঁ’র হয়ে জিতেন ৯টি শিরোপা।

ছবিঃ টুইটার

দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরে জিতে নেন নেশন্স লিগ ট্রফি। যদিও জিতেন বললে ভুল হবে বরং জাতীয় দলকে জিতিয়েছেন তিনি। পিছিয়ে পড়েও সেমিফাইনাল এবং ফাইনালে গোল করে দলকে সমতায় ফেরান ফরাসি তারকা। দীর্ঘদিন পর দলে ফিরে অসাধারণ পারফরমেন্সের কারণে জুড়িয়েছেন কোচের প্রশংসাও।

রিয়ালের হয়ে লা লিগাতেও বেনজেমা আছেন দারুণ ছন্দে। চলতি মৌসুমে আট ম্যাচে ৯ গোলের পাশাপাশি তার নামের পাশে রয়েছে ৭টি অ্যাসিস্টও। ক্যারিয়ারের সেরা সময় পার করা বেনজেমার সামনে থাকছে ব্যালন ডি’অর জয়ের হাতছানি।

সব মিলিয়ে বলা যায়, দুর্নিবার ও অপ্রতিরোধ্য, স্বপ্নের ফর্মে আছেন করিম বেনজেমা।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
ক্লাব ফুটবল / ‘লে ক্লাসিক’ডার্বিঃ পিএসজি বনাম অলিম্পিক মার্শেই!
ক্লাব ফুটবল / ডার্বি দি ইতালিয়া’র লড়াইয়ে মুখোমুখি ইন্টার মিলান ও জুভেন্টাস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি