বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল

প্রকাশ: রবিবার, ২৪ অক্টোবর, ২০২১ | ০১:২১:৪৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

প্রতিপক্ষের জালে গোলউৎসবের ধারাবাহিতায় আজও বুন্দেসলিগার ম্যাচে হফেনহাইমকে ৪-০ গোলে হারালো বার্য়ান মিউনিখ। চ্যাম্পিয়নস লিগে গত ম্যাচে বেনফিকার জালে এক হালি গোল দিয়েছিল বার্য়ান, তার ধারাবাহিকতা আজকের ম্যাচেও ধরে রাখলো জার্মান জায়ান্টরা।

ম্যাচের ১৬তম মিনিটেই ন্যাব্রির গোলে লিড নেয় বার্য়ান। ৩০তম মিনিটে লম্বা পাস পেয়ে দ্রুত গতিতে আক্রমণে উঠেন মুলার। পাশে থাকা লেওয়ানডেস্কিকে পাস দেন তিনি আর বাইরে থেকে দূরপাল্লার শর্ট থেকে দূর্দান্ত এক গোল করে ২-০ গোলের লিড এনে দেন লেওয়ানডেস্কি।

২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় বায়ার্ন। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই বেশ কিছু গোলের সুযোগ পেলেও হাফেনহাইম গোল কিপার বাউম্যানের বাঁধায় গোল বঞ্চিত হয় বায়ার্ন। আক্রমণের ধার বাড়াতে মুলারের বদলি হিসেবে ৬৫ তম মিনিটে মাঠে নামেন স্ট্রাইকার চৌপো মোটিং। ৮২তম মিনিটে তার পা থেকেই আসে বার্য়ানের তৃতীয় গোলটি।

৮৪তম মিনিটে অফসাইডের কারনে টলিসোর গোল বাতিল হওয়ার ঠিক তিন মিনিট পরেই দলের হয়ে গোল করে স্কোর লাইন ৪-০ করেন ৭০তম মিনিটে মুশিয়ালার বদলি হিসেবে নামা কিংসলে কোমেন।

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে আজও ডাগআউট ছিলেন না বায়ার্ন কোচ। তবে তার না থাকার প্রভাব মাঠে মোটেও পড়তে দেননি লেওয়ানডেস্কিরা। হফেনহাইমের জালে এক হালি গোল দিয়েই মাঠ ছাড়ানে জার্মান জায়েন্টরা।

নয় ম্যাচের সাতটি তে জয়, এক ড্র এবং এক হারে ২২ পয়েন্ট নিয়ে বুন্দেসলিগায় বর্তমানে শীর্ষস্থানে আছে বায়ার্ন মিউনিখ। সমান ম্যাচ খেলে এক পয়েন্ট কম নিয়ে বায়ার্নের ঘাড়ে নিশ্বাস নিচ্ছে বরুশিয়া ডটমুন্ড।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / সেরাটা খেলেই সেমিফাইনালে যেতে চায় আবাহনী
খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি