বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের

প্রকাশ: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১ | ০৩:৫৩:১৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়নস লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে বার্সেলোনাকে হারিয়ে চমকে দিয়েছিল পর্তুগিজ ক্লাব বেনফিকা। কাতালানদের হারিয়ে ফুরফুরে মেজাজে বায়ার্ন মিউনিখের বিপক্ষে দুর্দান্ত শুরু করে দলটি। প্রথমার্ধে বাভারিয়ানদের অসাধারণ সব আক্রমণ নসাৎ করে দিয়ে ম্যাচে টিকে থাকে তাঁরা।

কিন্তু, দ্বিতীয়ার্ধে দাবার চাল সব বদলে যায়। প্রথমার্ধে জাল খুঁজে না পাওয়া জুলিয়ান ন্যাগলসম্যানের দল ১৪ মিনিটেই পর্তুগিজ ক্লাবটির জালে এক গোল করে জয় নিয়ে মাঠ ছাড়ে।

আজ (বুধবার) রাতে ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে প্রতিপক্ষের মাঠে ‘ই গ্রুপের ম্যাচটি ৪-০ গোলে জিতেছে বায়ার্ন মিউনিখ। প্রথমার্ধে গোলশূন্য ড্র হওয়ার পর দ্বিতীয় গোলউৎসব করে জার্মান জায়ান্টরা।

ছবিঃ টুইটার

৭০তম মিনিটে লেরয় সানে গোলউৎসব শুরু করে। তারপর ৮০তম মিনিটে এভারটন আত্মঘাতী গোল করলে দুই মিনিট পর নিজের দ্বিতীয় গোলটি করে ব্যবধান তিনগুণ করেন সানে। ৮৪তম মিনিটে হালি পূর্ণ করে জয় নিশ্চিত করেন রবার্ত  লেওয়ানডস্কি। এই নিয়ে চ্যাম্পিয়নস লিগের চলতি আসরের তিন ম্যাচের সবকটিই জিতল বায়ার্ন মিউনিখ।

দুর্দান্ত এই জয়ে ‘ই’ গ্রুপে শীর্ষস্থান সুংসহত হলো বায়ার্নের। তিন ম্যাচে শতভাগ জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বাভারিয়ানরা। দিনের অন্য ম্যাচে ডায়নামো কিয়েভকে হারিয়ে তিনে উঠে এসেছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। কাতালানদের পয়েন্ট ৩। বার্সার চেয়ে এক পয়েন্ট বেশি নিয়ে দুইয়ে আছে বেনফিকা।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রাতে চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে কার খেলা কখন?
আন্তর্জাতিক ক্রিকেট / আবারো মেলবোর্ন স্টারসের হয়ে খেলবেন পাকিস্তানি হারিস রউফ
বাংলাদেশ ক্রিকেট / শুরুতেই বাবর-আজহারের উইকেট নিয়েছে বাংলাদেশ
আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি