বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

১ গোল খেয়ে গুনে গুনে ৯ গোল দিল বার্সেলোনা!

প্রকাশ: শনিবার, ২ অক্টোবর, ২০২১ | ২৩:৪৮:৩১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত
ছবিঃ সংগৃহীত

লিওনেল মেসি বিহীন বার্সেলোনার সময়টা যাচ্ছে যাচ্ছেতাই। স্প্যানিশ লা লিগায় ছন্দহীন কাতালান ক্লাবটি ইউরোপ শ্রেষ্ঠত্বের লড়াইয়েও মুখ থুবড়ে পড়েছে। প্রথম ম্যাচে বায়ার্নের কাছে তিন গোল হজম করার পর দ্বিতীয় ম্যাচে তুলনামূলক দুর্বল বেনফিকার কাছেও তিন গোল হজম করে এখন ইউরোপা লিগ খেলার শঙ্কা জেগেছে রোনাল্ড কোম্যানের শিষ্যদের৷

কাতালান ছেলেরা নিজেদের ইতিহাসের অন্যতম বাজে সময় পার করলেও, তাদের মেয়েরা আছে স্বমহিমায় অপ্রতিরোধ্য। ইউরোপিয়ান ফুটবলে বার্সেলোনার মেয়েরা এখন সবার সেরা। গেলবার ঘরোয়া লিগ ও ইউরোপ শ্রেষ্ঠত্বের লড়াইয়ে সেরা হয়ে মেসিদের ন্যায় ট্রেবল জিতে দলটি। শিরোপা ধরে রাখার লড়াইয়ে এবারও অপ্রতিরোধ্য গতিতে ছুটছে গিরালডেজ কোস্টাসের শিষ্যরা।

ছবিঃ ইন্টারনেট

চলতি মৌসুমে আজকের আগে মেয়েদের ঘরোয়া লিগ প্রিমেইরা ডিভিশনে প্রথম চার ম্যাচে সবকটি ম্যাচই জিতে বার্সার ২৬টি গোল করে এক গোলও হজম করেনি। এমন অপ্রতিরোধ্য দলটির বিপক্ষেই আজ আলাভেসের মেয়েরা শুরুতেই গোল পেয়ে যায়। আর এই গোলই কাল হয়ে দাঁড়ায় তাদের। কাতালান মেয়েদের জালে এক গোল করে গুনে গুনে ৯ গোল হজম করে দলটি।

আজ (শনিবার) স্ত্যাদিও জোহান ক্রুইগে আলাভেস মেয়েদের জালে গোলউৎসব করে ম্যাচটি ৯-১ গোলে জিতেছে বার্সার মেয়েরা। ম্যাচের শুরুতেই জেসন ক্লার্ক গোল করে আলাভেস মেয়েদের এগিয়ে দেয়।

ছবিঃ টুইটার

গোল খেয়েই তেলেবেগুনে জ্বলে উঠে মার্টেন্স- ভিলামালারা। প্রথমার্ধে ২৫ মিনিটে তিন গোল করে ম্যাচ নিজেদের নিয়ন্ত্রনে নিয়ে নেয় বার্সা। একে একে গোল করেন ভিলামালা, মার্টেন্স ও আনা-মারিয়া ক্রনোগোরেভিচ। বিরতির আগে কাতালান মেয়েরা এগিয়ে যায় ৩-১ গোলে।

প্রথমার্ধে যেখানে শেষ করে, দ্বিতীয়ার্ধে বার্সার মেয়েরা শুরু করে ঠিক সেখান থেকেই। এই অর্ধে কাতালানরা সব মেয়েরা মিলে গোল করে আরো ৬টি। স্বাগতিকদের মাঠে গোলউৎসব করেন যথাক্রমে কালডেনটি, গ্রাহাম হানসেন, সেরানো, পিনা, ভালেস্কো ও অসোওলা। শেষ পর্যন্ত ম্যাচটি ৯-১ গোলে জিতে বার্সার মেয়েরা।

ছবিঃ টুইটার

এই নিয়ে স্পেনের মেয়েদের শীর্ষ লিগে পাঁচ ম্যাচের সব ম্যাচই জয় নিয়ে মাঠ ছাড়লো কাতালান ক্লাবটি। ৫ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষেও আছে দলটি। এক ম্যাচ কম খেলে ১২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে অ্যাথলেটিকো মাদ্রিদের মেয়েরা। ৪ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে সাত নম্বরে আছে রিয়াল মাদ্রিদের মেয়েরা।

আরও খেলার খবরঃ   মেসির হোটেল খরচই প্রতি রাতে ২০ লাখ টাকা!

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি