বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

১ ঘন্টাতেই শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

প্রকাশ: বুধবার, ৬ অক্টোবর, ২০২১ | ০৮:২৮:৫১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

ভারত-পাকিস্তান লড়াই মানেই আলাদা উন্মাদনা, আলাদা উত্তেজনা। ম্যাচটিকে ঘিরে দেশ দুটির সমর্থক ছাড়াও আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে পুরো বিশ্বের দর্শক ও সমর্থকদের মধ্যেই, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে আবারও মুখোমুখি হতে যাচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী দেশ দুটি।

ভারত ও পাকিস্তানের বৈরী সম্পর্কের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ দুই দেশের দ্বিপাক্ষিক সিরিজ, আইসিসি কিংবা এসিসির টুর্নামেন্ট ছাড়া দেখাও হয় না দেশ দুটির। ২০১৯ বিশ্বকাপের পর তাই মুখোমুখি হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপে, ম্যাচটিকে ঘিরে আগ্রহের কমতি নেই দর্শকদের।

আগামী ২৪ অক্টোবর দুবাইয়ে মুখোমুখি হবে ভার‍ত ও পাকিস্তান, ম্যাচটির জন্য টিকেট উন্মুক্ত করে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। টিকেট ছাড়ার এক ঘন্টার মধ্যেই শেষ হয়ে গেছে ম্যাচটির টিকেট। উল্লেখ্য, আরব আমিরাতে ৭০ শতাংশ দর্শক মাঠে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

ভারত-পাকিস্তান মহারণের জন্য সাধারণ, সাধারণ দক্ষিণ, প্রিমিয়াম, প্যাভিলিয়ন ও প্ল্যাটিনামের টিকেট ছাড়া হয়। সবগুলো টিকেটই বিক্রি হয় ১ ঘন্টার মধ্যেই। তবে সবচেয়ে দামি ছিল প্রিমিয়াম ও প্লাটিনাম ক্যাটাগরির টিকেট, যেগুলোর দাম যথাক্রমে ১৫০০ ও ২৬০০ দিরহাম।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিকেট বিক্রি শুরু করেছে আইসিসি, আরব আমিরাতে ধারণ ক্ষমতার ৭০ শতাংশ দর্শক মাঠে বসে খেলা দেখার সুযোগ পাবেন। ওমানে সেই সংখ্যা ৩ হাজার, এখানেই বাংলাদেশ তাদের গ্রুপ পর্বের ৩টি ম্যাচ খেলবে।

টিকেট কিনতে পারবেন – https://www.t20worldcup.com/tickets ওয়েবসাইটটিতে।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ফিফা র‍্যাংকিংয়ে উন্নতি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি