বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অধিনায়ক তামিম মাশরাফিকে মেন্টর হিসেবে চান

প্রকাশ: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১ | ০১:০০:৫১

নিজস্ব প্রতিবেদক

ভারতীয় দলের সদস্য না হয়েও মহেন্দ্র সিং ধোনিকে মেন্টর হিসেবে রাখা হয়েছে৷ দল ঘোষণার সময় মাহেন্দ্র সিং ধোনীকে মেন্টর হিসেবে ঘোষণা দেয় সৌরভ গাঙ্গুলির নেতৃত্বে থাকা বিসিসিআই।

দলের প্রয়োজনে মাশরাফি কি ফিরবেন? এমন উত্তরে মাশরাফি মর্তুজা জানান দেশের প্রয়োজনে তিনি সবসময় থাকবেন। বাংলাদেশ ক্রিকেটের স্বার্থে যে কোন সময়, যে কোন কাজে তিনি যুক্ত হতে রাজী আছেন।

এসময় মাশরাফি উল্লেখ করেন, বিশ্বকাপের আগে তাসকিন আহমেদ মাশরাফিকে একটু দেখিয়ে দিতে বলেন৷ যদিও মাশরাফি জানতেন না, মিডিয়া আছে কিনা। মাশরাফি চেয়েছিলেন, এমন কোথাও যেখানে অন্য কেউ আসবে না।

তাসকিন মাশরাফিকে বলেছিলেন তখন আসতে এবং তিনি তখনই এসেছিলেন। সেই সময় মাশরাফি বলেন যে তিনি তাসকিনকে দেখিয়ে দিতে মাঠে গেছেন সেটাও অনেকে পছন্দ করেননি।

তবে কারা পছন্দ করেননি সেটার নাম উল্লেখ করেননি মাশরাফি। পছন্দ না করা ব্যক্তিরা কি বোর্ডের পক্ষের নাকি ক্রিকেটারদের কেউ সেটা নিয়ে কোন নাম উল্লেখ করেননি মাশরাফি।

এসময় তামিম ইকবাল বলেন, যদি বোর্ড রাজী থাকে এবং তামিম যদি কাপ্তান থাকেন তাহলে ২০২৩ আইসিসি বিশ্বকাপে বাংলাদেশ দলের মেন্টর হিসেবে তিনি মাশরাফিকে চাইবেন।

(কোটেশন তথ্য নেওয়া হয়েছে ক্রিকফ্রেঞ্জির দ্য তামিম শো থেকে)

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি