বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

৬ষ্ঠ বোলারের বিবেচনাতেই প্রথম ম্যাচে ছিলেন সৌম্য – রাসেল ডোমিঙ্গো

প্রকাশ: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১ | ২১:৫৮:২৫

নিজস্ব প্রতিবেদক

বিশ্বকাপের আগে টানা ম্যাচ খেলানো হয়েছে নাইম শেখকে। কিন্তু হঠাৎ তাকে বিশ্বকাপের প্রথম ম্যাচেই নাইম শেখকে না নামানোর কারণে প্রশ্ন তুলেছেন অনেকেই। ক্রিকফ্রেঞ্জির শোতে প্রশ্ন তুলেছেন তামিম ইকবালও। ওমানের বিপক্ষে বাঁচা মরার ম্যাচের পুর্বে সংবাদ মাধ্যমের সামনে কথা বলেছেন বিসিবি সভাপতি।

বিসিবি সভাপতিরও প্রশ্ন একই। তিনি বলেন, “মিটিংয়ে আমার সাথে আকরামও ছিল। তো আকরাম ঠিক এই প্রশ্নটাই করেছে। যে নাইমকে সারা বছর ধরে আপনি খেলালেন ওয়ার্ল্ডকাপের জন্য প্রস্তুত করলেন তাহলে ওয়ার্ল্ডকাপে নাইম নাই কেন?”

ম্যাচ পুর্ব সংবাদ সম্মেলনে হেড কোচ জানালেন নাইম ফিরছেন। একই সাথে ব্যাখ্যা দিয়েছেন কেন সৌম্য সরকারকে খেলানো হয়েছে। হেড কোচ রাসেল ডোমিঙ্গো বলেন, “এটা খুব কঠিন সিদ্ধান্ত ছিল। সৌম্য আগের ম্যাচ খেলেছে কারণ আমাদের ৬ষ্ঠ একজন বোলার দরকার ছিল। কারণ মাহমুদউল্লাহ রিয়াদ পিঠের চোটের কারণে বল করতে পারেনি। আফিফ আছে, কিন্তু আমাদের একটা বাড়তি সিম অপশনও দরকার ছিল।”

“সৌম্য কাজটা করতে পারে, যে কারণে গত ম্যাচে তাকে খেলানো হয়েছিল। নাইম খুব ভাল করেছে কিন্তু আমাদের একটা বাড়তি অপশন দরকার ছিল। মাহমুদউল্লাহ ফিট হয়ে গেছে, আমার মনে হয় কাল নাইম ফিরবে।”

 

 

সাম্প্রতিক খবর

খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাডিলেডের পর অ্যাশেজে যুক্ত হচ্ছে আরও একটি দিবারাত্রির টেস্ট
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি