বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অবশেষে ওলেকে ছাটাইয়ের পথে ইউনাইটেড!

প্রকাশ: রবিবার, ২১ নভেম্বর, ২০২১ | ১২:১৪:০৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

তাহলে, ওলে গানার সুলশারের সময় শেষ! অবশেষে রেড ডেভিল ভক্তদের চোখেমুখে সন্তুষ্টির ছাপ। খেলোয়াড় হিসেবে ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তিতুল্য ছিলেন, কিন্তু কোচ হিসেবে নরওয়েজিয়ানের এমন নিয়তি তা কয়েক মাস আগে থেকেই দেখা যাচ্ছিলো। টানা ব্যর্থতার পরও ক্লাব কিংবদন্তির উপর আস্থা রেখে রেখেছিল ইউনাইটেড, বেশ কয়েকবার দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর ঝলকে বেঁচেও গিয়েছিলেন।

কিন্তু, এবার আর নিজেকে রক্ষা করতে পারলেন না ওলে গানার সুলশার। গতকাল (শনিবার) রাতে দুর্বল ওয়াটফোর্ডের মাঠে ‘এক হালি’ গোল খেয়ে আসায় ভাগ্য তাঁর নির্ধারণ হয়ে গেছে। ক্লাব প্রেসিডেন্ট জোয়েল গ্লাজারের আস্থার হাতও সরে গেছে।

ছবিঃ ইন্টারনেট

এখন আর নিজের চাকরি বাঁচাতে পারলেন না ওলে। অবশেষে তাকে কোচের ফমদায়িত্ব থেকেই অব্যাহতি দেওয়ার পথেই হাঁটছে ম্যানচেস্টার ইউনাইড।ব্রিটিশ সংবাদমাধ্যমগুলোর বরাতে তাই জানা যাচ্ছে।

সাম্প্রতিক সময়ে রেড ডেভিলদের একের পর এক বাজে পারফরম্যান্সের কারণে ওলের ওপর চাপ বাড়ছিল ক্রমাগত। কিছুদিন আগ পর্যন্তও তার ওপর ভরসা রাখার কথা জানান ক্লাব প্রেসিডেন্ট। কিন্তু আন্তর্জাতিক বিরতির আগে ঘরের মাঠে ‘ম্যানচেস্টার ডার্বি’তে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানসিটির কাছে হারার পর ওলে গানারের পায়ের নিচের জমিন আলগা হয়ে যায় অনেকটাই। গতকাল পুঁচকে ওয়াটফোর্ডের মাঠে গিয়ে উড়ে যাওয়ার পর তাঁর কফিনে শেষ পেরেকও ঠোকা হয়ে যায়।

খেলোয়াড় ও কোচদের দলবদল বিষয়ে বিশেষজ্ঞ স্কাই স্পোর্টসের জনপ্রিয় সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, ওলে গানারের সাথে চলার পথ আর দীর্ঘ করতে চাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেড। গতকাল ওয়াটফোর্ডের বিপক্ষে হারের পর-ই ক্লাব কিংবদন্তিকে কোচের পদ থেকে অব্যাহতি দেওয়ার কথা চূড়ান্ত করে ফেলেছে ইউনাইটেড।

জোয়েল গ্লাজারের আর কোন আস্থা নেই ওলের উপর। গ্লাজারও ওলেকে অব্যাহতি দেওয়ার বিষয়টি মেনে নিয়েছেন। এখন কেবল ঘোষণা করা বাকি আছে। আপতত দলের টেকনিক্যাল ডিরেক্টর ফ্লেচার অস্থায়ী কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন। তাঁকে সহায়তা করবেন মাইকেল ক্যারিক। আগামী মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়নস লিগে ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচে এদুজনকেই দেখা যেতে পারে!

ওলে গানারের অধীনে চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে সবশেষ পাঁচ ম্যাচে মাত্র ১ ম্যাচ জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড, যেখানে হেরেছে বাকি চারটি। সবমিলিয়ে চলতি মৌসুমে লিগে ৫ জয় ও ২ ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে তালিকার সাতে আছে রেড ডেভিলরা।

সাম্প্রতিক খবর

আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
আন্তর্জাতিক ক্রিকেট / দক্ষিণ আফ্রিকায় ভারত সফরের সূচি প্রকাশ
হকি / চ্যাম্পিয়নস ট্রফিতে ভাল খেলাই লক্ষ্য বাংলাদেশের
ক্লাব ফুটবল / প্যারিসের শীতে কষ্টে আছেন মেসি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি