বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অবসর নিয়ে এখনই ভাবনা নেই রিয়াদের

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১ | ২১:৪৮:২৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - বিসিবি
ছবি - বিসিবি

আরও একটা ব্যর্থতায় ভরা বিশ্বকাপ শেষ করলো বাংলাদেশ, সুপার টুয়েলভে টানা ৫ ম্যাচে হারের সাথে হারের ধরণ ও প্রশ্নবিদ্ধ মানসিকতাও সঙ্গী টাইগারদের। দলের বাজে পারফর্মেন্সের পাশাপাশি টুর্নামেন্ট ভালো কাটেনি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের, প্রশ্ন আছে অধিনায়কত্ব নিয়েও।

সব মিলিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশাল হারের পর মাহমুদউল্লাহ রিয়াদের কাছে জানতে চাওয়া হয় অবসর নিয়ে তার ভাবনাও। টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক পরিস্কার ভাবেই জানিয়ে দিয়েছেন, টি-টোয়েন্টিকে বিদায় বলার কথা ভাবছেন না এখনই।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৭৩ রানে গুটিয়ে যাওয়ার পর ৬.২ ওভারেই হেরে গেছে বাংলাদেশ, অজিদের জয় ৮২ বল ও ৮ উইকেটের বিশাল ব্যবধানে। এই ম্যাচ দিয়ে বিশ্বকাপ শেষ হয়েছে বাংলাদেশের, ম্যাচ শেষে অধিনায়কত্ব, পারফর্মেন্স ও ভবিষ্যৎ নিয়ে কথা বলেছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

নেতৃত্ব ছাড়ার বিষয় নিয়ে রিয়াদ বলেন, “এটা আসলে নির্ভর করে। এটা তো আমার হাতে নাই, এই সিদ্ধান্ত ক্রিকেট বোর্ডেরই । আমার তরফ থেকে আমি সব সময়ই চেষ্টা করেছি দলকে আগলে রাখার জন্য, ভালো পারফর্মেন্স আদায় করার জন্য।”

নিজের অধিনায়কত্বে ঘাটতি দেখছেন রিয়াদ, “সম্ভবত আমার নেতৃত্বে কোনো ঘাটতি ছিল, এজন্য হয়তো বা পারফরম্যান্স আদায় করে নিতে পারিনি। আপনার যে প্রশ্ন, আমি এর উত্তর ছেড়ে দিচ্ছি ক্রিকেট বোর্ডের কাছে। এখানে আমার মন্তব্য করার কিছু নেই।”

বয়স, পারফর্মেন্স ও ফিটনেস সব মিলিয়ে অবসর নিয়ে কোন ভাবনা আছে কি না এমন প্রশ্নের জবাবে রিয়াদের সোজা উত্তর এখনই এটা নিয়ে ভাবছেন না তিনি। মাহমুদউল্লাহ রিয়াদ বলেনএক্স “এই মুহূর্তে আমি এমন কোনো চিন্তা করছি না।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / মেসি ব্যালন ডি’অরের যোগ্য ছিলেন না, দাবি রিয়াল মিডফিল্ডার টনি ক্রুসের
বাংলাদেশ ফুটবল / জোড়া গোলে অভিষেক রাঙালেন ভ্রানিয়াস
বাংলাদেশ ফুটবল / নৌবাহিনীকে গোল বন্যায় ভাসিয়ে চ্যাম্পিয়নের মত শুরু বসুন্ধরা কিংসের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি