বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অবসর নিয়ে রহস্য রেখেই দিলেন গেইল

প্রকাশ: রবিবার, ৭ নভেম্বর, ২০২১ | ১০:০৩:১৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - আইসিসি
ছবি - আইসিসি

গতকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে ক্রিস গেইলের উৎযাপন দেখে যে কেউই ভেবে নিবেন এটাই বোধহয় আন্তর্জাতিক ক্রিকেটে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেললেন টি-টোয়েন্টি ইতিহাসের সবচেয়ে সফল এই ব্যাটার। গেইল অবশ্য রহস্য রেখেই দিয়েছেন, তবে নিশ্চিত করেছেন এটাই শেষ বিশ্বকাপ ম্যাচ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের পর আইসিসিকে দেওয়া ক্রিস গেইল জানান, বিশ্বকাপে তাকে আর কখনো না দেখা যাবে না। তবে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে মাঠে নামতে চান, ঘরের মাঠে খেলেই জাতীয় দলের জার্সিটা তুলে রাখতে চান।

ক্রিস গেইল বলেন, “আমি (বিশ্বকাপের) শেষ ম্যাচটা উপভোগ করতে চাইছিলাম। এটা আমাদের জন্য অত্যন্ত হতাশাজনক বিশ্বকাপ, ব্যক্তিগতভাবে আমার জন্যও বটে। এটা সম্ভবত আমার ক্যারিয়ারের সব থেকে খারাপ বিশ্বকাপ। তবে এমনটা হয়েই থাকে।”

গেইল আরও বলেন, “আমাদের একজন কিংবদন্তি ডিজে ব্র্যাভো আজ অবসর নিল। যা কিছু ঘটেছে, সব দূরে সরিয়ে রেখে ওর সঙ্গে একটু মজা করছিলাম। সমর্থকদের সঙ্গে কথা বলছিলাম। যেহেতু আমার শেষ বিশ্বকাপ ম্যাচ, তাই সবকিছু উপভোগ করছিলাম।”

অবসর প্রসঙ্গে গেইল বলেন, “আমি অবসর ঘোষণা করিনি। আসলে ওরা (বোর্ড) জামাইকায় আমার ঘরের মাঠে একটা ম্যাচ দিয়েছে আমাকে। তখন আমি বলতে পারি, অনেক ধন্যবাদ বন্ধুরা। তবে এখনই সেটা বলতে পারি না।”

বিশ্বকাপের শেষ ম্যাচটা স্মরণীয় করে রাখতে পারেননি গেইল, দুই ছক্কায় ঝড় তোলার ইঙ্গিত দিলেও ৯ বলে ১৫ রানের বেশি করতে পারেননি। তবে বল হাতে নিয়েছেন মিচেল মার্শের উইকেট।

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি