বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অস্ট্রেলিয়ার অ্যাশেজের দলে নেই ওয়েড-মার্শ, ফিরলেন খাজা

প্রকাশ: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১ | ০৮:৫৪:৫৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - স্কাই স্পোর্টস
ছবি - স্কাই স্পোর্টস

ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক অ্যাশেজের জন্য টিম পেইনকে অধিনায়ক করে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া, অ্যাশেজের দলে জায়গা হয়নি টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের অন্যতম দুই নায়ক ম্যাথু ওয়েড ও মিচেল মার্শের।

ম্যাথু ওয়েড ও মিচেল মার্শ অ্যাশেজে সুযোগ না পেলেও প্রায় ২ বছর পর আবারও অস্ট্রেলিয়া দলে ফিরেছেন ব্যাটার উসমান খাজা, সর্বশেষ ২০১৯ সালে অ্যাশেজে অজিদের হয়ে খেলেছেন তিনি।

দলে ফিরেছেন ট্রাভিস হেডও, ওপেনিংয়ে মারকুস হ্যারিসের উপরেই আরও একবার আস্থা রেখেছে অজিরা। শেফিল্ড শিল্ডের দুর্দান্ত পারফর্মেন্সই আবারও অজিদের দরজা খুলে দিয়েছে খাজার, দুই সেঞ্চুরিতে ৬৭.৩৩ গড়ে তিনি করেছেন ৪০৪ রান।

৮ ডিসেম্বর ব্রিসবেন টেস্ট দিয়ে মাঠে গড়াবে এবারের অ্যাশেজ, ১৬ ও ২৬ ডিসেম্বর এবং ৫ ও ১৪ জানুয়ারি অনুষ্ঠিত হবে সিরিজের বাকি ৪ টেস্ট।

অ্যাশেজের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াড:

টিম পেইন (অধিনায়ক), প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, মারকাস হ্যারিস, ট্রাভিস হেড, উসমান খাজা, মারনাস ল্যাবুশেন, নাথান লায়ন, মাইকেল নেসার, ঝেই রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ডেভিড ওয়ার্নার, মিচেল সুইপসন।

সাম্প্রতিক খবর

কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে আটকে দিল চিটাগাং আবাহনী
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / আইপিএল | ধোনিকে ছেড়ে দিতে চেন্নাইকে পরামর্শ দিলেন গম্ভীর
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরের সপ্তম স্বর্গে কত ভোট পেলেন মেসি?
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি