বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অ্যাস্টন ভিলার নতুন কোচ স্টিভেন জেরার্ড

প্রকাশ: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১ | ১৮:২৩:৩৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

অ্যাস্টন ভিলার কোচ হচ্ছেন সাবেক লিভারপুল কিংবদন্তি কোচ স্টিভেন জেরার্ড। এমন গুঞ্জনে গত কয়েকদিন সরব ছিলো ফুটবলপাড়া। অবশেষে গুঞ্জনটিই সত্য হলো। তিন বছরের চুক্তিতে বার্মিংহ্যামের ক্লাবটির দায়িত্বে নিলেন সাবেক ইংলিশ অধিনায়ক।

গত রবিবার খারাপ পারফর্মেন্সের কারণে কোচ ডিন স্মিথকে বরখাস্ত করেছিল অ্যাস্টন ভিলা। তখন থেকেই অ্যাস্টন ভিলার কোচ হিসেবে জেরার্ড এর নাম ঝপছিলেন ফুটবলবোদ্ধারা।

অবশেষে জেরার্ডকেই দায়িত্ব দেয় ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি। এক বিবৃতিতে ক্লাবটি জানায়, অ্যাস্টন ভিলা আনন্দের সঙ্গে জানাচ্ছে যে স্টিভেন জেরার্ড দলের দায়িত্ব নিচ্ছেন।

জেরার্ডকে দায়িত্ব দিয়ে ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ক্রিস্টিয়ান পারস্লো বলেন, “কোচিং ক্যারিয়ারে ঢোকার পর লিভারপুলের একাডেমিকে তরুণ ফুটবলারদের দায়িত্ব নেয় জেরার্ড। তার এই অভিজ্ঞতা অনেক মূল্যবান।”

“একই সঙ্গে সে সাহসিকতার পরিচয় দিয়ে স্কটিশ দল রেঞ্জার্সের দায়িত্ব নিয়ে দলকে ১০ বছরের শিরোপা খরা ঘোচান। অপরাজিতভাবে চ্যাম্পিয়ন করান। জেরার্ডকে দলে নিতে আমাদের খুব একটা ভাবতেও হয়নি। সবাই স্পষ্ট ধারণা রেখেছিল তাকে নেয়ার ব্যাপারে।”

ভিলার কোচ হয়ে উচ্ছ্বাস প্রকাশ করে জেরার্ড বলেন, “ইংলিশ ফুটবলের সমৃদ্ধ ইতিহাস ও ঐতিহ্যের একটি ক্লাব হলো অ্যাস্টন ভিলা এবং এ ক্লাবের নতুন প্রধান কোচ হতে পেরে আমি অত্যন্ত গর্বিত। তাদের (সহ-মালিক) নাসেফ (সাউইরিস), ওয়েস (ইডেনস) এবং বোর্ডের বাকি সদস্যদের সঙ্গে কথোপকথনের পর এটা স্পষ্ট যে তাদের পরিকল্পনা কতটা উচ্চাভিলাষী। আমি তাদের লক্ষ্য অর্জনে সাহায্য করার জন্য মুখিয়ে আছি।”

ইংলিশ প্রিমিয়ার লিগে নাজেহাল অবস্থা অ্যাস্টন ভিলার। টানা পাঁচ ম্যাচে হেরে পয়েন্ট টেবিলের ১৬তম অবস্থানে নেমে এসেছে দলটি। রেঞ্জাসের হয়ে সফল হওয়া স্টিভেন জেরার্ড এইবার অ্যাস্টন ভিলার হয়ে কতটা সফল হবেন তা একমাত্র সময়ই বলে দিবে।

সাম্প্রতিক খবর

খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাডিলেডের পর অ্যাশেজে যুক্ত হচ্ছে আরও একটি দিবারাত্রির টেস্ট
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি