বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আইপিএলের নতুন দলের দায়িত্ব নিতে যাচ্ছেন রবি শাস্ত্রী

প্রকাশ: রবিবার, ৭ নভেম্বর, ২০২১ | ১১:০২:৩৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - স্কাই স্পোর্টস
ছবি - স্কাই স্পোর্টস

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই ভারতীয় ক্রিকেট দলের হেড কোচের দায়িত্ব ছাড়ছেন রবি শাস্ত্রী, তবে কোচের দায়িত্ব ছাড়ছেন না তিনি। নতুন করে দায়িত্ব নিতে যাচ্ছেন ফ্রাঞ্চাইজি দলের, আইপিএলের নতুন আহমেদাবাদ তাদের হেড কোচ হিসেবে নিয়োগ দিতে যাচ্ছেন শাস্ত্রীকে।

আগামী আইপিএল মৌসুম থেকে ৮ দলের টুর্নামেন্ট বেড়ে ১০ দলে পরিণত হচ্ছে, নতুন করে যুক্ত হচ্ছে আহমেদাবাদ ও লক্ষ্নৌ। মালিকানা নিশ্চিত করেই দল গোছানোর কাজ শুরু করে দিয়েছে আহমেদাবাদ, কোচ হিসেবে হাইপ্রোফাইল ৩ জনকে নিয়োগ দেওয়ার প্রক্রিয়া শুরু করে দিয়েছে ফ্রাঞ্চাইজিটি।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আহমেদাবাদ ফ্রাঞ্চাইজির হেড কোচ হিসেবে দায়িত্ব নিতে যাচ্ছেন রবি শাস্ত্রী। শুধু রবি শাস্ত্রীই নয়, দলটির কোচিং প্যানেলে যুক্ত হচ্ছেন ভরত অরুণ ও শ্রীধরও। ৩ জনেই বর্তমানে ভারত জাতীয় দলের দায়িত্ব পালন করছেন।

রবি শাস্ত্রী হেড কোচ, বোলিং কোচ হিসেবে ভরত অরুণ ও ফিল্ডিং কোচ শ্রীধর দায়িত্ব নিতে যাচ্ছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে ৩ জনই ভারতীয় দলের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন, তবে এখনো আনুষ্ঠানিক ভাবে ফ্রাঞ্চাইজি কিংবা রবি শাস্ত্রীর পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

সম্প্রতি নিলামে নতুন দুই ফ্রাঞ্চাইজি মালিকানার মধ্যে ৭০৯০ কোটি রুপিতে আহমেদাবাদের মালিকানা কিনে নেয় সিভিসি ক্যাপিটাল, ফ্রাঞ্চাইজির দায়িত্ব নিয়ে না ভেবে রবি শাস্ত্রীর সব মনোযোগ আপাতত ভারতের সেমিফাইনালে খেলা নিশ্চিত করা।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
বাংলাদেশ ফুটবল / সেনাবাহিনীকে কষ্টে হারালো সাইফ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি