বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আবাহনীকে হারিয়ে রোমাঞ্চিত মোহামেডানের দুই আর্জেন্টাইন খেলোয়াড়

প্রকাশ: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১ | ২৩:১০:৫৬

মোঃ রানা শেখ

প্রিমিয়ার হকি লিগের প্রথম ধাপ শেষ হয়েছে বুধবার। প্রথম ধাপের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডান। এই ম্যাচের আগে দুই দলই উড়িয়ে আনে বিদেশি খেলোয়াড়। মোহামেডান এনেছে দুই আর্জেন্টাইন এবং আবাহনী এনেছে তিন ডাচ খেলোয়াড়। মূলত সুপার ফাইভের জন্য তাঁদেরকে দলে ভেড়ানো হয়েছে।

মোহামেডানের হয়ে খেলতে আর্জেন্টিনা থেকে এসেছেন গঞ্জালো পেইলাত ও হোয়াকিম মেনিনি। সাদা-কালোদের হয়ে মাঠে নেমেই চমক দেখিয়েছেন এই দুই আর্জেন্টাইন। গ্রুপ পর্বের শেষ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীকে ৪-০ গোলে হারানোর ম্যাচে জোড়া গোল করেছেন হোয়াকিম মেনিনি। পুরো ম্যাচের সব আলো নিজের করে নিয়েছিলেন মেনিনি। তার স্টিকের কারু কাজ ও গতি-ছন্দ দিয়ে মুখরিত করে রেখেছিলেন মওলানা ভাসানী স্টেডিয়াম। ম্যাচ শেষে তাই তাঁকে ঘিরে ধরলো সাংবাদিকরা।

আর্জেন্টিনার হয়ে অলিম্পিকে স্বর্ণ জিতেছেন মেনিনি। খেলেছেন মালয়েশিয়ান লিগেও। সেখানে থাকাকালীনই বাংলাদেশের হকি সম্পর্কে জানতে পেরেছিলেন তিনি।

“আমি মালয়েশিয়া লিগে খেলেছি। কয়েক বছর আগে মালয়েশিয়া লিগে খেলা কেউ একজন আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন। সুনীলও (মোহামেডানের ভারতীয় খেলোয়াড়) কথা বলেছিলেন। তখন আমি এখানে খেলার সিদ্ধান্ত নিয়েছি। আমার জিততে পেরে খুব খুশি।”

এদিকে গঞ্জালো পেইলাত বললেন, আমরা এখানে জিততে এসেছি, মজা করতে নয়।

তিনি আরও বলেন, “আমরা কঠিন ম্যাচ জিতেছি। তাই খুশি। এমন একটি ম্যাচ খেলতে পেরে আমরা রোমাঞ্চিত। আমাদের এখন ম্যাচ বাই ম্যাচ জিততে হবে। সামনের ম্যাচগুলোর দিকেই আমাদের দৃষ্টি দিতে হবে। জয়ের ধারাটা ধরে রাখা ক্লাবের ও আমাদের (দুই আর্জেন্টাইন) জন্য খুবই গুরুত্বপূর্ণ।”

সাম্প্রতিক খবর

আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
আন্তর্জাতিক ক্রিকেট / দক্ষিণ আফ্রিকায় ভারত সফরের সূচি প্রকাশ
হকি / চ্যাম্পিয়নস ট্রফিতে ভাল খেলাই লক্ষ্য বাংলাদেশের
ক্লাব ফুটবল / প্যারিসের শীতে কষ্টে আছেন মেসি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি