বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আম্পায়ারের সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি – মাহমুদউল্লাহ্ রিয়াদ

প্রকাশ: সোমবার, ২২ নভেম্বর, ২০২১ | ১৯:৩৬:৪৭

নিজস্ব প্রতিবেদক

তিন ম্যাচ সিরিজের সবগুলো ম্যাচই হেরেছে বাংলাদেশ। শেষ ম্যাচ ও প্রথম ম্যাচটি অনেক কাছে এসে হারতে হয়েছে। শেষ ম্যাচটি তো মিরাকেল ঘটিয়েই ফেলেছিলেন অধিনায়ক মাহমুদউল্লাহ্ রিয়াদ। শেষ বলে চার মেরে জেতার আগের বলটিতে ডেড বল সিগন্যাল দেন আম্পায়ার।

যদিও বল ডেলিভারি দেবার অনেক পরে সরে দাড়িয়েছিলেন নওয়াজ। এই ব্যাপার নিয়ে দর্শকদের মধ্যেও আছে মিশ্র প্রতিক্রিয়া। তবে সংবাদ সম্মেলনে কাপ্তান নিজেই পরিস্কার করেছেন সবকিছু। দেখে নিন মাহমুদউল্লাহ রিয়াদের পুরো পোস্ট ম্যাচ ব্রিফিং –

পোস্ট ম্যাচ ব্রিফিং ( মাহমুদউল্লাহ্ রিয়াদ ): 

“কিছুটা তো হার্টব্রেকিং। অলমোস্ট খুব ক্লোজে গিয়েছিলাম। দুর্ভাগ্যজনক হয়নি। আম্বায়ারের সঙ্গে আলোচনা–জাস্ট আমি জিজ্ঞেস করেছিলাম কারণ ও (নওয়াজ) অনেক শেষ মুহূর্তে মুভ করেছে। জাস্ট এটা আমি জিজ্ঞেস করছিলাম। এটা কি ফেয়ার বল, শুধু এটা জিজ্ঞেস করেছিলাম। এর বাইরে কিছু না। আম্পায়ারের কলই ফাইনাল। আমরা আম্পায়ারের সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি।”

“ওই সময় আমার মনে হয়েছে পার্টনারশিপটা গুরুত্বপূর্ণ ছিল। নাঈম ভালো ব্যাটিং করেছে। আফিফ ও নাঈমের পার্টনারশিপটা গুরুত্বপূর্ণ ছিল। উইকেট বেটার ছিল (অস্ট্রেলিয়া–নিউজিল্যান্ড সিরিজের চেয়ে)। যদি দুটি শেষ সিরিজের সঙ্গে এটির তুলনা করা হয় তাহলে বলব এটা বেটার উইকেট ছিল। সাইফ ড্রপ: এটা টিম ম্যানেজমেন্ট ভালো বলতে পারবে। আমরা শামীমকে সুযোগ দিতে চেয়েছি।”

“আমি মনে করি শামীম দারুণ করেছে আজ। আমার মনে হয় এক–দুটা ম্যাচ যদি জেতা যেত তাহলে টিমের আত্মবিশ্বাসটা আরও ভালো থাকতো। যেরকম অস্ট্রেলিয়া–নিউজিল্যান্ড সিরিজের সময় আমাদের ড্রেসিংরুমটা উৎফুল্ল ছিল। অবশ্যই দল হারলে সব টিমমেটরই খারাপ লাগে। অনেক ডাউট ক্রিয়েট হয়। আমার মনে হয় ছেলেরা সবাই চেষ্টা করেছে, আমার মনে হয় জানপ্রাণ দিয়ে চেষ্টা করেছে।”

“দুর্ভাগ্যজনকভাবে ফলটা আমাদের পক্ষে আসেনি। অবশ্যই। অনেক নতুন ছেলে ছিল। যারা অভিষিক্ত হয়েছে। সাইফ ডেব্যু করেছে। আজ শহীদুল করেছে এবং বেশ ভালো বোলিং করেছে। এটা তরুণদের জন্য খুব ভালো সুযাোগ তাদের তৈরি করেছে। তবে আমার মনে হয় একটু সময় লাগবে। কেননা টি–টোয়েন্টিটা এতটা সহজ না। বিশেষ করে তরুণদের জন্য। আমি মনে করি তারা এটি ম্যানেজ করে নেবে। এবং তারা খুব ভালো পারফর্ম করবে।”

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি