বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

‘আর্জেন্টিনা দলের কোচ হয়ে গর্বিত স্কালোনি’

প্রকাশ: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১ | ০০:৩৮:৫৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

২০১৯ সালে সর্বশেষ কোপা আমেরিকায় ব্রাজিলের কাছে হেরেছিল আর্জেন্টিনা। সেই থেকে এখনও পর্যন্ত আর কোনো ম্যাচে হারেনি আলবিসেলেস্তেরা। টানা ২৬ টি ম্যাচে অপরাজিত থাকা স্কালোনির শিষ্যরা শনিবার উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।

যদিও উরুগুয়ের বিপক্ষে ম্যাচটিতে ভালো করতে পারেনি আর্জেন্টিনা, এটি স্বীকার করে নিয়েছেন দলটির কোচ লিওনেল স্কালোনি। তবে দিন শেষে তিন পয়েন্ট অর্জন করতে পারায় স্বস্তি প্রকাশ করেন তিনি। আর্জেন্টাইন কোচ বলেন, “কখনও কখনও স্রেফ জয়টাই মুখ্য এবং আমরা সেটা করতে পেরেছি। অবশ্যই আমরা ভাল খেলতে পারিনি, তবে জয় তো জয়ই।”

আর্জেন্টিনা বর্তমান দলটিকে নিয়ে নিজেকে গর্বিত মনে করেন বলে জানান আর্জেন্টাইন কোচ। “কিছু সময় আসে যখন আপনি ভালো খেলতে পারেন না কিন্তু এই দলের প্রতিটি খেলোয়াড় আলাদা। আমি সত্যিই গর্বিত এই দলের কোচ হতে পেরে।”

কোচের সাথে একমত আর্জেন্টাইন ডিফেন্ডার ওটামেন্ডিও। ম্যাচ শেষে তিনি জানান, ” তারা আমাদের উপর চাপ সৃষ্টি করেছিল, তাদের অভিজ্ঞ খেলোয়াড় আছে, কিন্তু আমরা ভাগ্যবান যে আমাদের অপরাজিত থাকার পথচলাটা ধরে রাখতে পেরেছি এবং তিনটি পয়েন্ট অর্জন করেছি।”

“আমরা জানি এখানে খেলা কতটা কঠিন এবং আমরা জানতাম যে তারা (এই ম্যাচটি) জিততে মরিয়া ছিল। ওর যখন আমাদের চাপে ফেলেছে, তখন আমাদের শক্ত হতে হয়েছে। শেষ পর্যন্ত আমরা জাল অক্ষত রাখতে সমর্থ হয়েছি।”

১২ ম্যাচে চার ড্রয়ে ২৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আর্জেন্টিনা। আগামী বুধবার নিজেদের ঘরের মাঠে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা ব্রাজিলের মুখোমুখি হবে তারা। যদিও গত ম্যাচ জিতেই কাতার বিশ্বকাপ নিশ্চিত করে ফেলেছে ব্রাজিল।

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি