বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আর্জেন্টিনা ম্যাচের আগে নৈশক্লাবে নেইমারের নাচের ভিডিও নিয়ে তোলপাড়!

প্রকাশ: শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১ | ০৯:৫৭:১৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

১২ ম্যাচে ১১ জয়ে ব্রাজিলের বিশ্বকাপ নিশ্চিত হয়ে গেছে আগেই। কিন্তু চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা বিপক্ষে লড়াইটা ছিল মর্যাদার। আর সে লড়াইয়ের আগে বড় দুঃসংবাদ পায় ব্রাজিল। ঘরের মাঠে কোপা আমেরিকা হারের প্রতিশোধ বেওয়ার ম্যাচে দলের সবচেয়ে বড় তারকা নেইমার পড়েছেন ইঞ্জুরিতে। যে কারণে সুপার ক্লাসিকোতে খেলতে পারবেন না এ পিএসজি তারকা।

ম্যাচের আগের দিন এক বিবৃতিতে ব্রাজিল কর্তৃপক্ষ জানায়, বাঁ ঊরুতে ব্যথা অনুভব করছেন নেইমার। যে কারণে আর্জেন্টিনার বিপক্ষে তাকে নিয়ে কোনো ঝুঁকি নিচ্ছে না সেলসাওরা। বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে দলটি। এমনকি দলের সঙ্গেও থাকছেন না তিনি। ফলে আর্জেন্টিনার বিপক্ষে মর্যাদার এই লড়াই নেইমারকে ছাড়াই খেলে ব্রাজিল। দলের সবচেয়ে সেরা তারকা ছাড়া তিতের দল ম্যাচটি গোলশূন্য ড্র করে।

সবকিছু ঠিকঠাক-ই ছিল। চিরপ্রতিদ্বন্দ্বীর মাঠে পয়েন্ট হারিয়ে বাড়িও ফিরেছে সাম্বা বাহিনী। তবে, এরই মাঝে নেইমারকে নিয়ে দেখা গেছে নতুন বিতর্ক। ব্রাজিলের টিভি অনুষ্ঠান ‘ওস দনোস দা বোলা’ এই বিতর্ক উস্কে দিয়েছে। গতকাল ব্রাজিলের এ টিভি অনুষ্ঠানে দলের সেরা তারকার একটি বিস্ফোরক বিস্ফোরক ভিডিও প্রকাশ করে।

যেখানে দেখা যায়, ব্রাজিল–আর্জেন্টিনা মর্যাদার এই সুপার ক্লাসিকো ম্যাচের আগে সাও পাওলোতে একটি নাইট ক্লাবে পার্টিতে নাচানাচি করতে দেখা গেছে, উরুতে চোট পাওয়া নেইমারকে। ব্রাজিলিয়ান তারকা নাচে মত্ত হওয়ার ফুটেজও প্রকাশ করে টিভি অনুষ্ঠানটি।

ভিডিওটি দেখানোর পরই অনুষ্ঠানে নেইমারকে নিয়ে প্রচন্ড সমালোচনা হয়। এমন মাংশপেশি কিংবা উরুর চোট নিয়ে কেউ এভাবে নাচানাচি করতে পারেন না বলে মনে করেন অনুষ্ঠানের সঞ্চালক। তিনি বলেন,

“মাংসপেশিতে ব্যথা নিয়ে আপনি খেলতে পারেন। পায়ের হাড়ের ব্যথায়ও খেলতে পারেন। (আমার) নিজেরটা ভেঙেছিল, এ চোট নিয়েও খেলা সম্ভব। কিন্তু মাংসপেশি কিংবা ঊরুতে চোট নিয়ে কেউ এভাবে নাচতে পারে না।”

অবশ্য নেইমারকে নিয়ে এমন সমালোচনা নতুন কিছু নয়। বার্সেলোনার ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই ঘনঘন ইঞ্জুরিতে পড়েছেন ব্রাজিলিয়ান পোষ্টারবয়। তার জন্য অনেকে নেইমারের মাঠের বাহিরের জীবন নিয়েও সমালোচনা করেন।

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি