বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ইংল্যান্ড ম্যাচ অতীত, অজি বধে চোখ নিশামের

প্রকাশ: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১ | ১৭:১৭:২৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - আইসিসি/টুইটার
ছবি - আইসিসি/টুইটার

৪ ওভারে ৫৭ রানের সমীকরণ, সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে প্রায় হেরে যাওয়া ম্যাচে দুর্দান্ত জয় তুলে ফাইনালে জায়গা করে নেয় নিউজিল্যান্ড। ফাইনালে তাদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া, আগামীকাল ইতিহাস গড়ার লক্ষ্যে মাঠে নামবে দুই দল।

ইংল্যান্ডের বিপক্ষে অবিশ্বাস্য জয় পেলেও আত্মতুষ্টিতে ভুগতে চায় না কিউইরা, আত্মতুষ্টি যেন না আসে সেই চেষ্টাও করছে কেন উইলিয়ামসনরা। অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামার আগে নিজেদের উজ্জীবিত রাখার কৌশলই নিচ্ছেন নিউজিল্যান্ড, জানিয়েছেন জেমস নিশাম।

২০১৯ বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে দুইবার ম্যাচ টাই করেও বাউন্ডারি মারার বিবেচনায় রানার্সআপ হয়ে সন্তুষ্ট থাকতে হয় নিউজিল্যান্ডকে, যে নিয়ম নিয়ে হয়তো আজীবন আক্ষেপ থাকবে দলটির। আরও একটি বিশ্বকাপ ফাইনালের আগে তাই নিজেদের উজ্জীবিত রাখাটাই সবচেয়ে জরুরী।

ফাইনালের আগে জেমস নিশাম বলেন, “আমার মনে হয়, আমাদের অভিজ্ঞতা রয়েছে। গত পাঁচ, ছয় বছর ধরে বিভিন্ন টুর্নামেন্টে আমরা ধারাবাহিকতা দেখিয়ে চলেছি। ম্যাচ হারি বা জিতি, সেটা থেকে খুব দ্রুত বের হয়ে পুনরায় নিজেদের উজ্জীবিত করে নতুন একটা দিন কী ভাবে শুরু করা যায়, সেটা আমরা জানি।”

দুবাইয়ে ফাইনালে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার ম্যাচটি শুরু হবে রাত ৮ টায়।

সাম্প্রতিক খবর

আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
আন্তর্জাতিক ক্রিকেট / দক্ষিণ আফ্রিকায় ভারত সফরের সূচি প্রকাশ
হকি / চ্যাম্পিয়নস ট্রফিতে ভাল খেলাই লক্ষ্য বাংলাদেশের
ক্লাব ফুটবল / প্যারিসের শীতে কষ্টে আছেন মেসি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি