বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ইঞ্জুরীতে মুস্তাফিজ, আগামীকাল সিদ্ধান্ত তৃতীয় ম্যাচের

প্রকাশ: শনিবার, ২০ নভেম্বর, ২০২১ | ১৯:০১:২৩

নিজস্ব প্রতিবেদক

সাইড স্ট্রেইনে ব্যথা পেয়েছেন মুস্তাফিজুর রহমান। দ্বিতীয় ওভারে বোলিং করবার সময় মুস্তাফিজ ব্যথা পান এরপর আর তৃতীয় ওভারে বোলিং করতে পারেননি তিনি। আগামীকাল আবারো মুস্তাফিজকে চেক আপ করা হবে, এরপর সিদ্ধান্ত নেওয়া হবে তিনি খেলবেন কিনা।

এর আগে মাঠের বেষ্টনী ভেঙে প্রবেশ করেছেন একজন দর্শক। সেই দর্শক একজন মুস্তাফিজুর ভক্ত। দৌড়ে গিয়ে মুস্তাফিজের পায়ে সম্মান জানান তিনি। অবশ্য মাঠে প্রবেশ করার সময় তাকে ধরতে পারেননি নিরাপত্তী কর্মীর কেউ। বায়ো বাবোল ভেঙে মাঠে প্রবেশ করেন তিনি। মাঠে প্রবেশ করে মুস্তাফিজের পায়ের সামনে শুয়ে পড়েন সেই ভক্ত।

করোনা পরিস্থিতিতে মাঠে দর্শক প্রবেশ নিষিদ্ধ রেখেছিল বিসিবি। দীর্ঘদিন পরে আবারো মাঠে ফিরেছে দর্শক। কিন্তু দ্বিতীয় ম্যাচেই সেই দর্শকের গায়েও লেগে গেল প্রশ্ন। সেই দর্শকের অনুপ্রবেশের কারণে বায়ো বাবল ভেঙেছে নিশ্চিতভাবেই। পাকিস্তান চাইলে এই খেলা এখানেই বন্ধ হতে পারতো, ডিএল মেথডে এগিয়ে ছিল পাকিস্তানই।

কিন্তু তেমন কিছু হয়নি। তবে মুস্তাফিজুর রহমানকে আর খেলার সুযোগ দেওয়া হয়নি। মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় দ্য ফিজকে। জানা গেছে সেই ভক্তকে আইনের আওতায় আনা হয়েছে। স্থায়ীভাবে তাকে শের ই বাংলা স্টেডিয়ামে নিষিদ্ধ করা হতে পারে।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি