বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ইব্রাহিমের গোলে প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ

প্রকাশ: বুধবার, ১০ নভেম্বর, ২০২১ | ১৭:১৯:২১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

চার জাতি টুর্নামেন্টের নিজেদের প্রথম ম্যাচে আফ্রিকান দল সেশেলসের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। কলম্বোর রেসকোর্স গ্রাউন্ডে ম্যাচের প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে আছে বাংলাদেশ। ম্যাচের ১৬ মিনিটে বাংলাদশকে এগিয়ে নেন মোহাম্মদ ইব্রাহিম।

শুরুর দশ মিনিটে সেলশস রক্ষণভাগকে বেশ চাপে রাখে জামালরা। একটি কর্ণারের পাশাপাশি তিনটিসেট পিস পায় বাংলাদেশ, তবে তা কাজে লাগাতে পারেননি সাদ, সুমনরা। ১৪তম মিনিটে জিকোকে পরীক্ষা নেন সেশেলস অধিনায়ক স্টেভ বেনোয়েত। বক্সের খানিকটা বাইরে থেকে ডান পায়ের জোরালো শট নিলে তা ঠেকিয়ে দেন জিকো।

১৬ মিনিটে বাংলাদেশকে এগিয়ে নেন মোহাম্মদ ইব্রাহিম। নিজেদের অর্ধ থেকে বাদশার বাড়ানো বল সাদ উদ্দিন নিজের নিয়ন্ত্রণে নিতে না পারলে সেখান হেকে বল পেয়ে যান ইব্রাহিম। সেশেলসের এক ডিফেন্ডারকে কাটিয়ে বক্সের মধ্যে ঢুকে দূরের পোস্টে বল জড়ান এই উইঙ্গার। এ নিয়ে নিজের ক্যারিয়ারের দ্বিতীয় আন্তর্জাতিক গোল করলেন তিনি।

ম্যাচে এগিয়ে গিয়ে কিছুটা আক্রমণাত্মক খেলতে থাকে বাংলাদেশ। ৩০তম মিনিটে বক্সের মধ্যে ভাল সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি অধিনায়ক জামাল ভুঁইয়া। বিরতিতে যাওয়ার আগে দারুণ এক সুযোগ পেয়েছিল ইব্রাহিম কিন্তু তার দূর্বল শট জাল খুঁজে পায়নি। ডান দিক থেকে সাদ উদ্দিনের বাঁকানো ক্রস নিয়ন্ত্রণে নিয়ে ইব্রাহিমের উদ্দেশ্যে কাট ব্যাক করেন রাকিব কিন্তু ফাঁকা পেয়েও গোল করতে ব্যর্থ হন প্রথম গোল করা ইব্রাহিম।

প্রথমার্ধে আর ম্যাচে ফিরতে পারেনি সেশেলস। দ্বিতীয়ার্ধের আপডেট পেতে ডেইলিস্পোর্টসবিডির সাথেই থাকুন।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি