বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

উইলিয়ামসনের মতো ভারতের বিপক্ষে টি-২০ খেলবেন না জেমিসনও

প্রকাশ: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১ | ১২:০৬:৫১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

উইলিয়ামসন এবং জেমিসন (বায়ে) : ছবিঃ দ্য স্পোর্ট রাশ
উইলিয়ামসন এবং জেমিসন (বায়ে) : ছবিঃ দ্য স্পোর্ট রাশ

আজ (বুধবার) থেকে শুরু হতে যাওয়া ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন নিউজিল্যান্ডের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। যার ফলে টিম সাউদিকে অধিনায়ক করে মঙ্গলবার ১৬ সদস্যের দল ঘোষণা করেছিল নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। তবে এবার আসন্ন সেই সিরিজ থেকে সরে দাড়িয়েছেন কিউই অলরাউন্ডার কাইল জেমিসনও।

কেন উইলিয়ামসনের মতো ভারতের বিপক্ষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে নিজেকে পুরোপুরি ফিট রাখতেই টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না কাইল জেমিসনও। এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টেড।

উইলিয়ামসন-জেমিসনের টি-টোয়েন্টি সিরিজে না থাকা প্রসঙ্গে কিউই কোচ বলেন, “আমরা কেন (উইলিয়ামসন) এবং কাইলের (জেমিসন) সাথে কথা বলে সিদ্ধান্ত নিয়েছি যে, তারা এই টি-টোয়েন্টি সিরিজে খেলবে না। তারা উভয়ই টেস্ট ম্যাচের জন্য প্রস্তুত হতে চলেছে এবং আমি মনে করি আপনি দেখতে পাবেন যে, টেস্ট ম্যাচে অন্যান্য আরও ছেলেরা থাকবে, যারা পুরো (টি-টোয়েন্টি) সিরিজটিই খেলবে না।”

কাইল জেমিসন।

কাইল জেমিসন (ছবিঃ স্কাই স্পোর্টস)

গ্যারি স্টেড আরও যোগ করেন, এই মুহূর্তে এটি কিছুটা ভারসাম্য রক্ষা করতে হবে। পাঁচ দিনের মধ্যে তিনটি টি-টোয়েন্টি খেলার পাশাপাশি তিনটি ভিন্ন শহরে ভ্রমণ করা, যা খুবই ব্যস্ত শিডিউল।”

উল্লেখ্য, জয়পুরে আজ (১৭ নভেম্বর, বুধবার) তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতের বিপক্ষে মাঠে নামবে নিউজিল্যান্ড। এরপর রাঁচি এবং কলকাতায় সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টিতে স্বাগতিকদের মুখোমুখি হবে ব্ল্যাকক্যাপসরা।

ভারতের বিপক্ষে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াডঃ

টিম সাউদি(অধিনায়ক), মার্টিন গাপটিল, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, টিম সেইফার্ট, মার্ক চাপম্যান, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টড অ্যাসেল, অ্যাডাম মিলনে, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
বাংলাদেশ ফুটবল / সেনাবাহিনীকে কষ্টে হারালো সাইফ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি