বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ওয়ার্নার টুর্নামেন্ট সেরা হবে, দুই মাস আগেই জানতেন ফিঞ্চ

প্রকাশ: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১ | ০৯:৩০:৫৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

বিশ্বকাপের আগে মাঠ কিংবা মাঠের বাহিরের সময়টা ভালো যাচ্ছিলো না ডেভিড ওয়ার্নারের ফর্মের কারণে আইপিএলের দল সানরাইজার্সের অধিনায়কত্ব হারানো ও পাশাপাশি একাদশ থেকেও জায়গা হারান। তবে বিশ্বকাপে ফিরেই বদলে যাওয়া এক ওয়ার্নারের দেখা মিলেছে, হয়েছেন টুর্নামেন্ট সেরা।

বড় তারকা ক্রিকেটার অফ ফর্মে থাকা মানে অধিনায়ক, টিম ম্যানেজমেন্টের জন্য বাড়তি দুশ্চিন্তার কারণ। তাদের যেমন বাদ দেওয়া কঠিন, খেলানোটাও বেশ ঝুঁকিপূর্ণ। তবুও ওয়ার্নারের উপরে আস্থা রেখেছে অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ, সেই আস্থার প্রতিদান ট্রফি জিতিয়েই দিয়েছেন ওয়ার্নার।

ডেভিড ওয়ার্নারের উপরে আস্থার মাত্রাটা কতটুকু ছিল সেটাই যেন জানিয়ে দিলেন অ্যারন ফিঞ্চ। অজিদের টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানোর পর ওয়ার্নারের ফর্ম নিয়ে তিনি জানিয়েছেন, জাস্টিন ল্যাঙ্গারকে আগেই জানিয়েছিলেন টুর্নামেন্ট সেরা হয়েই ফিরবেন ওয়ার্নার।

অজি এই ওপেনারের ফর্ম নিয়ে এক প্রশ্নের জবাবে ফিঞ্চ বলেন, “একদম সত্যি কথা বলছি। দু’মাস আগে আমি কোচ জাস্টিন ল্যাঙ্গারকে বলেছিলাম, ডেভিকে (ওয়ার্নার) নিয়ে চিন্তা করো না। ও বিশ্বকাপের ম্যান অব দ্য টুর্নামেন্ট হবে।”

কেন এই বিশ্বাস ছিল সেটাও জানিয়েছেন ফিঞ্চ, “যখন কোণঠাসা হয়ে পড়ে, তখনই সবচেয়ে বিপজ্জনক ওয়ার্নার। অনেকটা ভালুককে খোঁচা মারার মতো ব্যাপার।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
বাংলাদেশ ফুটবল / সেনাবাহিনীকে কষ্টে হারালো সাইফ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি