বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

‘ও দলের মূল বোলার, ওকে ছাড়ার প্রশ্নই নেই’, অফ-ফর্মে থাকা হাসান আলীর পাশে বাবর

প্রকাশ: বুধবার, ১০ নভেম্বর, ২০২১ | ০৯:৫০:৪৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - জিও সুপার
ছবি - জিও সুপার

এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত একমাত্র অপরাজিত দল পাকিস্তান, সেমিফাইনালে উঠেছে দুর্দান্ত পারফর্মেন্স দেখিয়েই। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো একটা দল হয়ে পারফর্ম করছে পাকিস্তান, বাবর আজম-মোহাম্মদ রিজওয়ানরা যেমন রান পাচ্ছে, রান পাচ্ছে মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলীরাও।

বল হাতেও দুর্দান্ত ছন্দে আছে শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফরা। তবে ধার নেই হাসান আলীর বোলিংয়ে, ৫ ম্যাচে ৫ উইকেট পেলেও রান খরচায় বেশ সিদ্ধহস্ত দেখা যাচ্ছে তাকে। একাদশে হাসান আলীর জায়গা নিয়েও উঠছে প্রশ্ন, তবে খারাপ সময়ে সতীর্থ এই পেসারের পাশেই দাঁড়িয়েছেন বাবর আজম।

পাকিস্তান অধিনায়ক পাশে দাঁড়িয়ে জানিয়ে দিয়েছেন, হাসান আলীই তার দলের মূল বোলার। তাকে ছাড়া বাবর আজমের চলবে না। শুধু হাসান আলীই একা নন, ফর্মে না থাকা ব্যাটার ফখর জামানের পাশেও দাঁড়িয়েছেন বাবর।

হাসান আলীর ফর্ম প্রসঙ্গে বাবর আজম বলেন, “ওকে ছেড়ে দেওয়ার কথা আমি ভাবতেই পারি না। ও আমার দলের প্রধান বোলার। ও আমাদের ম্যাচ জিতিয়েছে, টুর্নামেন্ট জিতিয়েছে। উত্থান-পতন যে কারও ক্যারিয়ারের অংশ।”

হাসান আলীকে বড় ম্যাচের খেলোয়াড় উল্লেখ করে বাবর বলেন, “যখন কিছুটা অফ ফর্ম চলে, তখন অবশ্যই দলের মূল খেলোয়াড়ের পাশে দাঁড়ানো উচিত। পুরো দল ওর সঙ্গে রয়েছে। ও মানসিক ভাবে খুবই শক্তিশালী এবং আমি বিশ্বাস করি, ও বড় ম্যাচের খেলোয়াড় এবং সেমিফাইনালেও খেলবে।”

খারাপ সময়ে ফখর জামানের পাশেও দাঁড়াচ্ছেন বাবর আজম, “সকলে চাইছেন, ১১জন প্লেয়ারই পারফর্ম করুক? ক্রিকেটে এমনটা হয় না। একটি ম্যাচে সাধারণত তিন থেকে চারজন খেলোয়াড় পারফর্ম করে।”

তিনি আরও বলেন, “প্রতিটি খেলোয়াড় সব ম্যাচে পারফর্ম করতে পারে না। ফখর যে ভাবে খেলছে, তাতে ওর উপর আস্থা রাখা হয়েছে। ওর  যে দিন খেলবে, সে দিন নিজেই ম্যাচের রং বদলে দেবে। আমার পূর্ণ বিশ্বাস, আগামী ম্যাচেই ও এটা করবে।”

আরও খেলার খবরঃ   বিশ্বকাপে পাকিস্তানের বোলিংয়ের নেতা হাসান আলী: ওয়াকার

আগামীকাল দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে আটকে দিল চিটাগাং আবাহনী
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / আইপিএল | ধোনিকে ছেড়ে দিতে চেন্নাইকে পরামর্শ দিলেন গম্ভীর
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি