বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ক্রুস ও বেনজেমা নৈপুণ্যে শীর্ষে ফিরলো রিয়াল

প্রকাশ: রবিবার, ৭ নভেম্বর, ২০২১ | ০৯:৪৬:৩৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

অবশেষে ঘরের মাঠে জয়ের দেখা পেলো রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বানাব্যু’তে রায়ো ভাইয়েকানোকে ২-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান নিশ্চিত করে কোচ আনচেলত্তির শিষ্যরা।

ঘরের মাঠে গত ম্যাচটি গোলশূন্য ড্র করা রিয়াল আজ ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে। ম্যাচের মাত্র পঞ্চম মিনিটে গোলের দেখা পেয়ে যায় রিয়াল। তবে অফসাইডের কারণে গোলটি বাতিল করে রেফারি।

ছবিঃ টুইটার

তবে গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি মাদ্রিদকে। ১৪তম মিনিটে দলকে এগিয়ে নেন ক্রুস। ডান দিক দিয়ে ওঠা আক্রমণে মার্কো আসেনসিও ডি-বক্সে ঢুকে প্রতিপক্ষের একজনকে এড়িয়ে আরও দুজনের মধ্য দিয়ে পেনাল্টি স্পটের কাছে বল বাড়ান। আর ছুটে এসে জোরালো শটে জাল খুঁজে নেন জার্মান মিডফিল্ডার ক্রুস।

এইবারও অফসাইডের বাঁশি বাজান রেফারি, তবে ভিএআর দেখে সিদ্ধান্ত বদলালে ১-০ গোলের লিড নেয় স্বাগতিকরা।

৩৮তম মিনিটে ডেভিড আলাবার ক্রস থেকে গোলকিপারকে পরাস্ত করেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা।

ছবিঃ টুইটার

ম্যাচের ৭০ মিনিট পর্যন্ত বল দখল ও আক্রমণে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে স্বাগতিকরা। তবে শেষের দিকে খেই হারিয়ে ফেলে মাদ্রিদ। ৭৬ তম মিনিটে গোল হজম করে বসে স্বাগতিকরা তাতে শঙ্কা উঠে পয়েন্ট ভাগাভাগি করার। তবে শেষ পর্যন্ত নিজেদের মাঠ থেকে পূর্ন তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

১২ ম্যাচে আট জয় ও তিন ড্রয়ে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরল রিয়াল মাদ্রিদ। দুইয়ে নেমে যাওয়া রিয়াল সোসিয়েদাদের পয়েন্ট ২৫। ১২ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে বার্সোলোনা।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
আন্তর্জাতিক ক্রিকেট / দক্ষিণ আফ্রিকায় ভারত সফরের সূচি প্রকাশ
হকি / চ্যাম্পিয়নস ট্রফিতে ভাল খেলাই লক্ষ্য বাংলাদেশের
ক্লাব ফুটবল / প্যারিসের শীতে কষ্টে আছেন মেসি!
খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের শিরোপায় চোখ বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দলের
বাংলাদেশ ফুটবল / গ্রুপ পর্ব থেকে বিদায় মোহামেডানের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি