বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

গৌতম গম্ভীরকে হত্যার হুমকি আইএসের

প্রকাশ: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১ | ১৪:০৭:৩০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

হত্যার হুমকি পেয়েছেন ভারতের বিশ্বকাপ জয়ী ওপেনার গৌতম গম্ভীর, ইসলামিক স্টেটের (আইএস) কাশ্মীর শাখা থেকে এই হুমকি দেওয়া হয়েছে। হুমকির প্রেক্ষিতে দিল্লি পুলিশের কাছে মামলা করেছেন ভারতের সাবেক এই ক্রিকেটার।

ই-মেইলে পাঠানো হুমকিতে গৌতম গম্ভীরের পাশাপাশি তার পরিবারকেও হত্যার হুমকি দেওয়া হয়েছে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সেই মেইলে লিখা ছিল, “আমরা তোমাকে (গম্ভীর) ও তোমার পরিবারকে মেরে ফেলবো।”

গৌতম গম্ভীরকে হত্যার হুমকি ও তার মামলার বিষয়টি নিশ্চিত করেছে দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার শ্বেতা চৌহান। তিনি জানান, গম্ভীরের রাজেন্দ্রনগরের বাসার সামনে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। পাশাপাশি যে ই-মেইল থেকে হুমকি দেওয়া হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

অবশ্য এর আগেও হত্যার হুমকি পেয়েছিলেন ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া গৌতম গম্ভীর, ২০১৯ সালে নাম পরিচয় গোপন করে ফোনের মাধ্যমে সেই হুমকি দেওয়া হয়েছিলো।

গৌতম গম্ভীর ভারতের হয়ে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০১১ সালে ওয়ানডে বিশ্বকাপ জিতেন, ২০১১ বিশ্বকাপের ফাইনালে ৯৭ রানের ইনিংস খেলে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকাও। ২০১৮ সালে ক্রিকেট থেকে অবসরের পর ২০১৯ সালে বিজেপির হয়ে সাংসদ নির্বাচন করে নির্বাচিত হন।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / আবারো মেলবোর্ন স্টারসের হয়ে খেলবেন পাকিস্তানি হারিস রউফ
বাংলাদেশ ক্রিকেট / শুরুতেই বাবর-আজহারের উইকেট নিয়েছে বাংলাদেশ
আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
আন্তর্জাতিক ক্রিকেট / দক্ষিণ আফ্রিকায় ভারত সফরের সূচি প্রকাশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি