বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

চট্টগ্রামের উইকেট নিয়ে বাংলাদেশ-পাকিস্তান অধিনায়কের দ্বিমুখী মন্তব্য

প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ | ১৬:০৪:২৫

নিজস্ব প্রতিবেদক

ম্যাচের আগের দিনই দল দিয়েছে পাকিস্তান। শুধু দল বললেও ভুল হবে, বলতে গেলে একাদশটাও দিয়ে দিয়েছে পাকিস্তান। পাকিস্তানের ম্যাচের আগের দিন অনুশীলন ছিল বিকেলে কিন্তু তারা দল দিয়েছে মাঠের অনুশীলনের আগেই যার মানে উইকেট না দেখেই দল দিয়েছে পাকিস্তান।

অনুশীলন শুরু হওয়ার আগেই পাকিস্তান অধিনায়ক বাবর আজম ভার্চুয়াল প্রেস কনফারেন্সে এসেছিলেন। সেখানে উইকেট নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান টিপিক্যাল বাংলাদেশী উইকেট হতে যাচ্ছে এই টেস্টে যার মানে উইকেটে বল প্রথম দিন থেকেই স্পিন করবে এবং লো হবে।

অন্যদিকে পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগেরদিন বাংলাদেশ অনুশীলন করেছে সকালে। অধিনায়ক প্রেস কনফারেন্স করেছেন উইকেট দেখে। এই উইকেট দেখে তারপরেই প্রেস কনফারেন্সে কথা বলেছেন মুমিনুল হক। তবে মুমিনুল হক বললেনি ভিন্ন কথা। তার মতে, স্বাভাবিক চট্টগ্রামের উইকেটের মত এবার রান হবে বেশি।

মুমিনুল হক সৌরভ বলেন, “দেখেন আমার কাছে মনে হয় উইকেট ভালো ব্যাটিং উইকেট হবে। ব্যাটিং সহায়ক হবে। আমি বলতে হবে না আপনারাও দেখেছেন, চট্টগ্রামে যতগুলো সিরিজ হয়েছে, আমার চেয়ে আপনারা ভালো বলতে পারবেন। বাইরে থেকে যারা দেখে তারা আরও ভালো বলতে পারবে। আমার কাছে মনে হয় চট্টগ্রাম সবসময় ব্যাটিংয়ের জন্য ভালো হয়।”

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / শুরুতেই বাবর-আজহারের উইকেট নিয়েছে বাংলাদেশ
আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
আন্তর্জাতিক ক্রিকেট / দক্ষিণ আফ্রিকায় ভারত সফরের সূচি প্রকাশ
হকি / চ্যাম্পিয়নস ট্রফিতে ভাল খেলাই লক্ষ্য বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি