বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

চার মাসেই চাকরি গেল নুনোর!

প্রকাশ: সোমবার, ১ নভেম্বর, ২০২১ | ১৮:১৩:৩৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

দুই বছরের চুক্তিতে গত আগস্টে নুনো এস্পিরিতো সান্তোকে কোচ করে এনেছিল টটেনহ্যাম। তবে দুইপক্ষের সম্পর্কটি চার মাসের বেশি টিকলো না। গত ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড এর বিপক্ষে হারের পর পর্তুগিজ এই কোচকে বরখাস্ত করে টটেনহ্যাম।

টটেনহ্যামের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে জানানো হয় হেড কোচ নুনো এবং তার সঙ্গে কোচিং স্টাফ ইয়ান ক্যাথ্রো, রুই বারবোসা, অ্যান্তোনিও দিয়াসকে বরখাস্ত করেছে ক্লাবটি।

স্পার্সের ব্যবস্থাপনা পরিচালক ফ্যাবিও পারাতিচি বলেন, “আমি জানি নুনো আর তার স্টাফরা এখানে সফলতা পেতে কেমন মরিয়া ছিল। আফসোস, আমাদের এই সিদ্ধান্তাটা নিতে হয়েছে।”

তিনি আরও যোগ করেন, “নুনো একজন চূড়ান্ত মানের ভদ্রলোক, যাকে এখানে সবসময়ই স্বাগত জানানো হবে। তাকে ও তার কোচিং স্টাফকে তাদের ভবিষ্যতের জন্য শুভকামনা জানাই।”

নুনোর অধীনে মোট ১৭ ম্যাচে মাঠে নেমেছিল টটেনহ্যাম। যার নয়টিতে জিতলেও দল হেরেছে সাতটিতে। ১০ ম্যাচে পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে টটেনহ্যাম।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / শুরুতেই বাবর-আজহারের উইকেট নিয়েছে বাংলাদেশ
আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
আন্তর্জাতিক ক্রিকেট / দক্ষিণ আফ্রিকায় ভারত সফরের সূচি প্রকাশ
হকি / চ্যাম্পিয়নস ট্রফিতে ভাল খেলাই লক্ষ্য বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি