বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

জামাই আফ্রিদির বুদ্ধিহীন বোলিংয়ের সমালোচনায় শ্বশুর আফ্রিদি

প্রকাশ: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১ | ১২:১৭:০৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

সুবিধাজনক অবস্থানে থেকেও অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে সেমিফাইনালেই শেষ হয়েছে পাকিস্তানের বিশ্বকাপ মিশন, ম্যাচের অধিকাংশ সময়েই নিয়ন্ত্রণ ধরে রাখা পাকিস্তান হেরে যায় ১ ওভার বাকি থাকতেই। ১৯তম ওভারে ৩ ছক্কা হজম করে পাকিস্তানের স্বপ্ন গুড়িয়ে দেন পেসার শাহিন শাহ আফ্রিদি।

পুরো টুর্নামেন্টেই বল হাতে দুরন্ত শাহিন শাহ আফ্রিদি, গতির ঝড়ের পাশাপাশি বুদ্ধিদীপ্ত বোলিং দিয়ে সবাইকে বুদ করে রাখেন। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে সেই বুদ্ধিদীপ্ত বোলিংয়েরই অভাব দেখেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি, যার অন্য একটা পরিচয় শাহিন শাহ আফ্রিদির হবু শ্বশুরও।

অস্ট্রেলিয়ার জয়ের জন্য ১০ প্রয়োজন ছিল ২০ রানের, তৃতীয় বলে ক্যাচ দিয়েও হাসান আলীর কল্যাণে বেঁচে যান ম্যাথু ওয়েড। ওভারের শেষ ৩ বলে ৩টি ছক্কা হাঁকিয়ে অজিদের দুর্দান্ত একটা জয় এনে দেন ওয়েড, দলের সেরা পেসারের উপর আস্থা রাখলেও তার প্রতিদান দিতে ব্যর্থ আফ্রিদি।

পাকিস্তানের সেমিফাইনাল থেকে বিদায় ও শাহিন শাহ আফ্রিদির সেই ওভার নিয়ে কথা বলেছেন শহিদ আফ্রিদি। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি শাহিনের বলে খুশি নই। হাসান আলি ক্যাচ ছেড়েছে ঠিকই, তার মানে এই নয় পরের তিন বলে তুমি তিনটি ছক্কা খাবে। শাহিনের এত গতি রয়েছে। ওর উচিত ছিল বুদ্ধি করে বল করা। অফ স্টাম্পের বাইরে ইয়র্কার বল করতে হত। ওর মতো বোলারের কাছে এটা আশা করা যায় না, মাথাটাই খাটালো না।”

তবে পুরো টুর্নামেন্টে দুরন্ত বোলিংয়ের প্রশংসা করেছেন শহিদ আফ্রিদি, “পুরো টুর্নামেন্ট জুড়ে শাহিন দুর্দান্ত বল করেছে। আমি শুধু ওয়াসিম আকরাম বা মোহাম্মদ আমিরকে এই ধরনের বল করতে দেখেছি। আমি আশা করি, এই অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামী দিনে শাহিন আরও ভাল বোলার হয়ে উঠবে।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি