বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

জামাল চান অন্য ফুটবলাররাও বাণিজ্যিক ভাবে চুক্তিবদ্ধ হোক

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১ | ২১:৩৬:০৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে বর্তমানে সব আলো কেড়ে নিয়েছেন দেশের ক্রিকেটাররা। একের পর এক কর্পোরেট কোম্পানির সাথে চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব, তামিমরা। গত এক দশকের মত বেশি সময় ধরে এদিক থেকে পিছিয়ে আছেন দেশের ফুটবলারা। দীর্ঘ দিন ধরে মিলেনি দলীয় সাফল্য, ব্যক্তিগতভাবেও তেমন কোন ফুটবলার নিজেকে অন্য ভাবে তুলে ধরতে পারেনি। তাই বাণিজ্যিক ভাবে পায়নি কোন কাজ করার সুযোগ। তবে এদিক থেকে খানিকটা আলাদা ছিলেন জামাল ভুঁইয়া।

গত কয়েক বছরে বেশ কয়েকটি কর্পোরেট কোম্পানির সাথে চুক্তিবদ্ধ হয়ে করেছেন বিজ্ঞাপন, কুড়িয়েছেন সুনাম। এপেক্স, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, মোবাইল কোম্পানি ‘টেকনো’ এরপর গ্রামীণফোনের বিজ্ঞাপন করেছেন বাংলাদেশ অধিনায়ক। এবার বাংলাদেশের শীর্ষ স্থানীয় রং উৎপাদন কোম্পানি ‘বার্জার পেইন্টস বাংলাদেশের’ সাথে নিজের নাম যুক্ত করলেন জামাল ভুঁইয়া। বৃহস্পতিবার বিকাল রাজধানীর একটি হোটেলে বার্জারের সাথে দুই বছরের চুক্তি সাক্ষর করেছেন বাংলাদেশ অধিনায়ক ।

বার্জারের সাথে চুক্তি সাক্ষরের পর জামাল ভুঁইয়া জানালেন, অধিনায়ক হিসেবে এটা তার জন্য সঠিক সিদ্ধান্ত ছিল। ভাল পারফরমেন্স করলে অন্য ফুটবলাররাও অন্য কোন কোম্পানির সাথে এমন চুক্তি করার সুযোগ পেতে পারেন বলে মনে করেন জামাল।

“সঠিক সিদ্ধান্ত নেওয়া এবং সঠিক পথে এগিয়ে যাওয়া একজন অধিনায়ক হিসেবে এটা আমার দায়িত্ব। বার্জারের সাথে চুক্তি করাটাও আমার জন্য সঠিক সিদ্ধান্ত। কারণ আমি অন্য ফুটবলারদের পথ খুলে দিচ্ছি, তাঁরা যদি ভাল করে তবে কোন না কোন কোম্পানি তাঁদের (ফুটবলার) সাথে চুক্তি করতে পারবে। চার জাতি টুর্নামেন্টে ট্রফি জিততে পারলে শুধু আমার জন্য নয়, বার্জারের জন্যও ভাল হবে, কারণ এখন আমি তাঁদের সাথে যুক্ত।”

 

জামাল ভুঁইয়া এদিন বিজ্ঞাপনের শূট্যিংয়ের অভিজ্ঞা ভাগাভাগি করতে গিয়ে মজার এক গল্প শুনিয়েছেন। গত বছর এপেক্সের শূট্যিং করতে গিয়ে ২০১৯ মিস ইউনিভার্স বাংলাদেশ হওয়া শিরিন আক্তার শিলাকে মেকাপ আর্টিস্ট ভেবেছিলেন জামাল। এ ঘটনা নিয়ে বাংলাদেশ অধিনায়ক বলেন,

আরও খেলার খবরঃ   লক ডাউনে পিছিয়ে গেলো নারী লিগ

“আমি যখন মেকাপ রুমে প্রবেশ করি তখন একটা মেয়ে আসে। আমি মনে করি তিনি মেকাপ আর্টিস্ট, তাই জিজ্ঞেস করি আপনি কি আমাকে মেকাপ দিবেন? মেয়েটা বলে মানে কি? তখন আমি বলি, আপনি কি মেকাপ আর্টিস্ট না? মেয়েটা বলে, না। তখন বলে, আপনি জানেন আমি কে? তখন সে বলে, আমি মিস বাংলাদেশ। আসলে এটা বিব্রতিকর মুহুর্ত ছিল। তখন আমি দুঃখিত বলি। এরপর ব্যাপারটা নিয়ে আমি খুব হেসেছিলাম।”

এখন পর্যন্ত সবচেয়ে বেশি সাড়া পেয়েছেন কোন বিজ্ঞাপন করে এমন প্রশ্নের জবাবে জামালের উত্তর ছিল এপেক্স, গ্রামীণফোন ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নাম।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি