বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

টি-১০ লিগ | স্টার্লিং-গেইল ঝড়ের পর ডি ল্যাঙ্গের ৫ উইকেট, হার দিয়ে টুর্নামেন্ট শুরু বাংলা টাইগার্সের

প্রকাশ: শনিবার, ২০ নভেম্বর, ২০২১ | ০৯:০০:৩১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - টুইটার
ছবি - টুইটার

গতবারের হতাশা ভুলে ভালো শুরুর প্রত্যাশা ছিল বাংলা টাইগার্সের, কিন্তু পল স্টার্লিং, ক্রিস গেইলের ব্যাটিং ঝড়ের পর মার্চেন্ট ডি ল্যাঙ্গের ৫ উইকেট শিকারে নিজেদের প্রথম ম্যাচে ৪০ রানের বিশাল ব্যবধানে হার দিয়ে টুর্নামেন্ট শুরু করেছে দলটি।

সংস্করণ যত ছোট হয়েছে বিধ্বংসী হয়েছে ব্যাটারদের ব্যাট, টি-১০ এ যেন বড্ড অসহায় হয়ে পড়েন বোলাররা। টসে হেরে ব্যাটিংয়ে নামা টিম আবুধাবির শুরুটা অবশ্য দুর্দান্ত বলার সুযোগ নেই, ২৭ রানেই ফিরে যান ফিলিপ সল্ট ও অধিনায়ক লিয়াম লিভিংস্টোন।

তবে এরপরই ব্যাট হাতে ঝড় তোলেন আইরিশ ওপেনার পল স্টার্লিং ও চারে নামা ক্রিস গেইল, ৩০ বলের জুটিতে দুজনে যোগ করেন ৯৭ রান। ২৩ বলে ৬ চার ও ৫ ছক্কায় ৫৯ রানের বিধ্বংসী ইনিংস খেলে আউট হন স্টার্লিং, ফিফটি না পেলেও গেইলের ব্যাট থেকে আসে ২৩ বলে ৫ ছক্কায় ৪৯ রানের হার না মানা ইনিংস।

টিম আবুধাবি নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেটে ১৪৫ রানের বিশাল সংগ্রহ পায়, জবাব দিতে নেমে ঝড়ের ইঙ্গিত দেন বাংলা টাইগার্সের ওপেনার আন্দ্রে ফ্লেচারও। তবে শূন্য হাতে ফিরেন অধিনায়ক ফাফ ডু প্লেসিস, ৮ বলে ৩ চার ও ২ ছক্কায় ২৪ রান করে ফিরেন ফ্লেচার।

এরপর নিয়মিত বিরতিতেই উইকেট হারিয়েছে বাংলা টাইগার্স, বলার মতো স্কোর গড়তে পারেননি কোন ব্যাটার, হজরতুল্লাহ জাজাই ১৮, বেনি হাওয়েল ১৫ ও ইসুরু উদানা ১৫ রান করেন। বাংলা টাইগার্সের স্কোর ১০০ পেরোয় মূলত অতিরিক্ত থেকে আসা ১৫ রানের কল্যাণেই, মার্চেন্ট ডি ল্যাঙ্গে মাত্র ২ ওভারে ২৩ রান দিয়ে নেন ৫ উইকেট।

৪০ রানের বড় হার নিয়ে মাঠ ছাড়ে বাংলা টাইগার্স।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাডিলেডের পর অ্যাশেজে যুক্ত হচ্ছে আরও একটি দিবারাত্রির টেস্ট
ক্লাব ফুটবল / ইউরোপা লিগে নেমে ‘নতুন যুগের শুরু’ দেখছেন জাভি
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাশেজ | হেডের দ্রুততম সেঞ্চুরিতে বড় লিডে দ্বিতীয় দিন শেষ অস্ট্রেলিয়ার
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / পিএসএল | শহিদ আফ্রিদিকে দিয়ে সরফরাজকে দলে নিলো মুলতান
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি