বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

টেস্ট খেলতে না, সাকিব ফিরেছেন বিজ্ঞাপনের শ্যুটিং এর কারণে?

প্রকাশ: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১ | ১৮:০১:৩৮

নিজস্ব প্রতিবেদক

ছবি - ফেসবুক
ছবি - ফেসবুক

সাকিব আল হাসান এখন বাংলাদেশে। তবে তিনি কেন এসেছেন? উত্তর খুঁজতে গেলে কারণ হিসেবে সবার আগে হাজির হবে পাকিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচ। তবে পাকিস্তানের বিপক্ষে টেস্টে খেলছেন না সাকিব। অন্তত প্রথম টেস্টে খেলা হচ্ছে না সাকিবের।

গতকাল পাকিস্তানের বিপক্ষে ১৬ সদস্যের স্কোয়াডে সাকিবকে রাখা হলেও সাকিব থাকছেন না দলের সাথে। এমনকি চট্টগ্রাম টেস্ট শুধু না, ঢাকা টেস্টেও না খেলার সম্ভাবনা আছে সাকিবের। ২৬ নভেম্বর শুরু হতে যাওয়া প্রথম টেস্টে সাকিবকে না পাবার সম্ভাবনা এখন শতভাগ।

নির্ভরযোগ্য একটি সুত্র ডেইলি স্পোর্টসবিডিকে জানিয়েছে, সাকিবের দেশে আসবার মূল কারণ টেস্ট খেলা না। মূলত দুইটি বিজ্ঞাপন এর শ্যুটিং এর জন্যই বাংলাদেশে এসেছেন সাকিব আল হাসান। টেস্ট খেলার মত ফিট নন তিনি। কৌশলগত কারণেই সাকিবকে দলে রেখেছে বিসিবি।

সোমবার রাজধানীর অভিজাত পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওতে একটি অনুষ্ঠানে যোগ দেন সাকিব যেখানে ছিল না কোভিড প্রটোকলের ব্যবস্থা। চিত্রনায়িকা পূর্ণিমার সাথে মঞ্চে দেখা গেছে সাকিবকে। অনুষ্ঠানে বেশ লম্বা সময়ের জন্য ছিলেন সাকিব।

রবিবার বাংলাদেশ সময় রাত নয়টার দিকে ঢাকায় আসেন সাকিব। সোমবার পর্যন্ত প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অবস্থান করলেও সাকিব এখন আছেন বনানীতে তার নিজের বাসায়। পাকিস্তানের বিপক্ষে খেলতে যেখানে সাকিবের থাকবার কথা কোয়ারান্টাইনে।

কিন্তু দুই দিন বাদে শুরু হতে যাওয়া চট্টগ্রাম টেস্টের স্কোয়াডে আছেন সাকিব আল হাসান। ৪ ডিসেম্বর শুরু হবে দ্বিতীয় টেস্ট। ঢাকা টেস্টের আগেও সাকিবের দলের সাথে যোগ দেওয়াটা এখন বেশ শঙ্কার মুখে।

উল্লেখ্য যে, পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ শেষে বাংলাদেশ উড়াল দিবে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে। সেখানে না খেলতে ইতোমধ্যে বোর্ডের কাছে ছুটি চেয়েছেন সাকিব। তবে বোর্ড ছুটি দিয়েছে কিনা সেটা এখনো পরিস্কার করেনি কোন পক্ষ।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
বাংলাদেশ ফুটবল / সেনাবাহিনীকে কষ্টে হারালো সাইফ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি