বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ড্র নয় শ্রীলঙ্কার বিপক্ষে জয়ে চোখ লেমোসের

প্রকাশ: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১ | ২২:৫৯:২৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

চার জাতি টুর্নামেন্টের রাউন্ড রবিন লিগে নিজেদের শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে বাংলাদেশ। প্রথম ম্যাচে ৪-০ গোলে পিছিয়ে পড়েও শক্তিশালী মালদ্বীপের বিপক্ষে দূর্দান্ত প্রত্যাবর্তনের গল্প লিখা শ্রীলঙ্কা দল আছে আত্মবিশ্বাসের তুঙ্গে। তাছাড়াও নিজেদের ঘরের মাঠে খেলবে শ্রীলঙ্কা। ঘরের মাঠের বাড়তি সুবিধাও পাবে স্বাগতিকরা। তবে লেমোসের চোখ লঙ্কানবধের দিকে। ড্র নয় বরং স্বাগতিকদের বিপক্ষে জয়ের জন্যই খেলবে বাংলাদেশ এমনটিই জানান বাংলাদেশ কোচ।

“শ্রীলঙ্কা খুব ভালো দল; প্রথমে তারা ঘরের মাঠে খেলছে যা তাদের অতিরিক্ত অনুপ্রেরণা যোগাবে। তবে আমাদের জয়ের জন্য খেলতে হবে। জয় ছাড়া অন্য কোনো রেজাল্ট চাই না। আমরা ড্রয়ের জন্য খেলবো না। আশা করি সবাই খেলার জন্য ফিট এবং পরবর্তী খেলার জন্য ফোকাস করবে। শেষ ম্যাচে শ্রীলঙ্কা যা করেছে, সেটা আমি কখনো দেখিনি ৪-০ থেকে ৪-৪। আপনাকে অবশ্যই এটি সম্মান করতে হবে।”

গত ম্যাচে সিশেলসের বিপক্ষে ড্র করলেও শক্তিশালী মালদ্বীপের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। অথচ সাফেও নিজেদের শেষ দেখায় ২-০ গোলে তাদের বিপক্ষে হেরেছিলো জামাল-জিকোরা। তবে মালদ্বীপের শক্তি সামর্থ্য সম্পর্ক জানা থাকলেও জয়ের ব্যাপারে আশাবাদী ছিলেন মারিও।

“আমার কোচিংয়ে আবাহনী এএফসি কাপের জোনাল সেমি-ফাইনালে খেলেছে। এখানে মালদ্বীপকে হারাল বাংলাদেশ। আসলে আমি প্রতিটি ম্যাচ জয়ের জন্য নামি এবং মনে করি, প্রতিটি ম্যাচই জিততে পারি। কিন্তু ফুটবলে কখনও কখনও সেটা হয় না। কিন্তু এটাই আমার বিশ্বাস (আমি জিততে পারি)। এই বিশ্বাসই আমাকে এখানে (বাংলাদেশ কোচ) নিয়ে এসেছে। আমার মনে হয়, মালদ্বীপের বিপক্ষে আমরা নিখুঁতভাবে কাজগুলো করতে পেরেছি”

১৬ই নভেম্বর বাংলাদেশ সময় রাত ৯টা ৩০ মিনিটে শ্রীলঙ্কার মুখোমুখি হবে জামাল ভুইয়ারা।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
আন্তর্জাতিক ক্রিকেট / দক্ষিণ আফ্রিকায় ভারত সফরের সূচি প্রকাশ
হকি / চ্যাম্পিয়নস ট্রফিতে ভাল খেলাই লক্ষ্য বাংলাদেশের
ক্লাব ফুটবল / প্যারিসের শীতে কষ্টে আছেন মেসি!
খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের শিরোপায় চোখ বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দলের
বাংলাদেশ ফুটবল / গ্রুপ পর্ব থেকে বিদায় মোহামেডানের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি