বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ঢাকায় শুরু পাকিস্তানের অনুশীলন, অনুপস্থিত বাবর-রিজওয়ান ও মালিক

প্রকাশ: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১ | ১২:৩২:৪৯

নিজস্ব প্রতিবেদক

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আজ অনুশীলন করতে এসেছে পাকিস্তান ক্রিকেট দল। দুইদিন আগে ঢাকায় আসলেও পাকিস্তান দল অনুশীলন করতে আজই প্রথম মিরপুরে পা রেখেছে। আজ ১৫ই নভেম্বর সকাল ১০টার সময় পাকিস্তানের টিম বাস মিরপুরের হোম অব ক্রিকেটে আসে।

মিরপুরের জাতীয় একাডেমীর মাঠে দীর্ঘসময় অনুশীলন করে পাকিস্তান। প্রথমে ক্রিকেটারদের নিয়ে গোল হয়ে দাড়িয়ে অনেক সময় নিয়ে কথা বলেন পাকিস্তানের দুইজন কোচ। এরপর ক্রিকেটাররা ফিরে যান গা গরমের অনুশীলনে।

কিছুক্ষণ ওয়ার্ম আপ করবার পর একাডেমীর একাধিক উইকেটে ব্যাটিং ও বোলিং অনুশীলন করে একাংশের ক্রিকেটাররা। ফিল্ডিং কোচের সাথে বাকি ক্রিকেটাররা শুরু করেন ক্যাচিং ও ফিল্ডিং অনুশীলন।

অসুস্থতা থেকে এখনো পুরোপুরি সেরে উঠছেন কি মোহাম্মদ রিজওয়ান? মিরপুরে আজ অবশ্য রিজওয়ানকে আনেনি পাকিস্তান। পাকিস্তানের মিডিয়া থেকে বলা হয়েছে রিজওয়ানকে বিশ্রামে রাখা হয়েছে। আজ মাঠে আসেননি বাবর আজম ও শোয়েব মালিকও।

বাবর আজম ও শোয়েব মালিক দলের সাথে অনুশীলনে যোগ দিবেন ১৬ নভেম্বর। ১৯ নভেম্বর প্রথম টি টোয়েন্টি ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে পাকিস্তান মুখোমুখি হবে বাংলাদেশের।

দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে ২০ নভেম্বর এবং তৃতীয় ম্যাচে ২২ নভেম্বরে একই ভেন্যুতে মুখোমুখি হবে দুইটি দলই। প্রথম টেস্টে ২৬ নভেম্বর সাগরীকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। দ্বিতীয় টেস্ট হবে ঢাকায়, ৪ঠা ডিসেম্বর।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি