বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

দায়িত্ব নিয়েই মাঠে নেমে পড়লেন সুজন

প্রকাশ: রবিবার, ৭ নভেম্বর, ২০২১ | ১৩:৪৯:১৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

বিশ্বকাপে ভরাডুবির পর উত্তাল বাংলাদেশের ক্রিকেট, পালাবদলের ইঙ্গিত আছে বিভিন্ন সেক্টরে। যদিও সবকিছু এখনো চূড়ান্ত নয়, ধাক্কা কাটিয়ে সবকিছু ঠিকঠাক করে দৃশ্যমান হতে হয়তো সময় লাগবে আরও কিছু সময়।

পালাবদলের শুরুটা হয়েছে খালেদ মাহমুদ সুজনকে দিয়েই, জাতীয় দলের টিম ডিরেক্টরের দায়িত্ব দেওয়া হয়েছে তাকে। দায়িত্ব পেয়েই কাজ শুরু করে দিয়েছেন আলোচিত এই বোর্ড পরিচালক, শিষ্যদের নিয়ে নেমে পড়েছেন অনুশীলনে।

ছবি – সংগৃহীত

আজ সকালে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে ৭ ক্রিকেটারকে নিয়ে অনুশীলন সারেন খালেদ মাহমুদ সুজন। অনুশীলনে আসা ক্রিকেটাররা হলেন – নাজমুল হোসেন শান্ত, পারভেজ হোসেন ইমন, ইয়াসির আলি রাব্বি, সাইফ হাসান, তৌহিদ হৃদয়, কামরুল ইসলাম রাব্বি ও তানভীর ইসলাম।

অনুশীলন শেষে কথাও বলেছেন সুজন, বিসিবির সূত্র থেকে জানা গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সহকারী কোচ হিসেবে বোর্ডের পছন্দ ঘরোয়া ক্রিকেটের সফল কোচ মোহাম্মদ সালাহউদ্দিন।

এই প্রসঙ্গে সুজন বলেন, “আছে তো অবশ্যই সেজন্য চেষ্টা করছি। যদিও এটা সালাউদ্দিনের ব্যাপার ও আসবে কি-না। আমরা চাই ওকে বাংলাদেশের সেটআপের সঙ্গে নিতে।”

আগামী ১৯ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ও পাকিস্তানের দ্বিপাক্ষিক সিরিজ, আপাতত খালেদ মাহমুদ সুজনের লক্ষ্য সিরিজের জন্য ক্রিকেটারদের বিশেষ ভাবে প্রস্তুত করা। দীর্ঘদিন ধরেই সালাউদ্দিনকে বাংলাদেশ দলের সাথে যুক্ত করার দাবি উঠছিল, এখন দেখার বিষয় তিনি রাজি হন কি-না।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি