বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

দুধের শিশুরাও বাঁচাতে পারলো না ভারতকে, নেট দুনিয়ায় কোহলিদের মুন্ডুপাত!

প্রকাশ: রবিবার, ৭ নভেম্বর, ২০২১ | ২২:০২:৪৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

তারকা ঠাসা দল ভারতের। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম ফেভারিটও ছিলো বিরাট কোহলিদের! আর সুপার টুয়েলভে সেই দলটিকেই কিনা প্রথম ম্যাচেই একপেশে ১০ উইকেটে হেরে যায় চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে। তারপর ভাগ্য বদলায়নি একটুও। পরের ম্যাচেও ঘুরে দাঁড়াতে পারেনি দলটি। নিউজিল্যান্ডের কাছে হেরে আসরে টিকে থাকার সমীকরণই জটিল করে ফেলে রবি শাস্ত্রীর দল।

পরের দুই ম্যাচ জিতে টুর্নামেন্ট জিইয়ে ছিলো বটে, কিন্তু তাতেও ভাগ্যের চাবি নিজেদের কাছে ছিলো না। আসরের শেষ চারে খেলতে হলে আফগানিস্তানের দিকেই তাকিয়ে থাকতে হলো ব্লু আর্মিদের। কলকাতার আনন্দবাজার যাদের নাম দিয়েছে ‘দুধের বাচ্চা’। কিন্তু সেই দুধের বাচারাও আর শাস্ত্রীর দলকে বাঁচাতে পারলো না।

আফগানিস্তানের সঙ্গে ১২০ কোটি ভারতীয় সমর্থকের মন ভেঙে সেমিফাইনাল নিশ্চিত করল নিউজিল্যান্ড। আজ দুবাইতে শুরুতে ব্যাট করা নাবী-রশীদদের আট উইকেটে ১২৪ রানের সংগ্রহ ১১ বল ও আট উইকেট অক্ষত রেখে টপকে যায় ব্ল্যাকক্যাপসরা। এ জয়ে পাকিস্তানের সঙ্গে গ্রুপ টু থেকে বিশ্বকাপের শেষ চার নিশ্চিত করল কেইন উইলিয়ামসনের দল।

বিশ্বকাপে খেলতে আসার আগে দুর্দান্ত ফর্মে ছিলো ভারত। আসরে দারুণ কিছু করতে একই স্টোডিয়ামেই আয়োজন করা হয়েছিলো। কিন্তু, সবকিছুই বুমেরাং হয়ে গেল।

এতে নেট দুনিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়েছে ভিরাট কোহলির দল। আফগানিস্তানের সাথে নিউজিল্যান্ডের ৮ উইকেটের জয়ের পরই সামাজিক যোগাযোগমাধ্যম ট্রল-সমালোচনার পাত্রে পরিণত হয় টিম ইন্ডিয়া। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানে এখন ভারত টুইটারে এক নম্বর ট্রেন্ডিংয়েও আছে।

দেখে নিন আর কিছু টুইট:

 

 

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি