বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ভারত সফরে কনওয়ের পরিবর্তে নিউজিল্যান্ডের টেস্ট দলে মিচেল

প্রকাশ: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১ | ১৭:৪৫:২৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

আসন্ন ভারত সফরের ডেভন কনওয়ের বদলি হিসেবে নিউজিল্যান্ডের টেস্ট দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার ড্যারিল মিচেল। রোববার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

গেল ৫ নভেম্বর ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল নিউজিল্যান্ড, যেখানে ছিলেন মিচেল। তবে ডেভন কনওয়ের ইঞ্জুরিতে আবারও নিউজিল্যান্ডের টেস্ট একাদশে জায়গা পেয়েছেন এই অলরাউন্ডার।

গেল বুধবার ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনাল ম্যাচে আউট হয়ে সাজঘরে ফেরার পথে নিজের রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে ডান হাত দিয়ে নিজের ব্যাটে ঘুষি মেরে কনিষ্ঠা আঙুল ভেঙে ফেলেন কিউই কিপার-ব্যাটার। ফলে গুরুতর সেই ইঞ্জুরিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল এবং আসন্ন ভারত সিরিজের পুরোটা থেকে ছিটকে গেছেন দারুণ ছন্দে থাকা ডেভন কনওয়ে।

এভাবেই ব্যাটে ঘুষি মেরে আঙুল ভেঙেছেন কনওয়ে (ছবিঃ গুগোল)

অন্যদিকে ২০১৯ সালে টেস্ট ক্রিকেটে অভিষেক হওয়া মিচেল, এখন পর্যন্ত টেস্ট খেলেছেন পাঁচটি। যেখানে একটি করে সেঞ্চুরি আর ফিফটি সহ তার রান সংখ্যা ২৩২, গড় ৫৮। গেল জুনে সবশেষ ইংল্যান্ডের বিপক্ষে কিউইদের সাদা জার্সিতে দেখা গিয়েছিল ৩০ বছর বয়সী এই ব্যাটিং অলরাউন্ডারকে।

উল্লেখ্য, আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্টটি আগামী ২৫ নভেম্বর কানপুরে মাঠে গড়াবে। আর মুম্বাইয়ে ৩ ডিসেম্বর থেকে শুরু দ্বিতীয় টেস্টটি।

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি