বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের ফেভারিট মনে করছেন না মর্গ্যান

প্রকাশ: বুধবার, ১০ নভেম্বর, ২০২১ | ০৮:৪১:৫৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

দুর্দান্ত ক্রিকেট খেলেই সেমিফাইনালে উঠেছে ইংল্যান্ড, সুপার টুয়েলভে প্রতিপক্ষদের রীতিমতো গুড়িয়েই দিয়েছে ইয়ন মর্গ্যানরা। অনেকেই টুর্নামেন্টে সবচেয়ে ফেভারিট মনে করছে ইংলিশদেরই, তবে সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগে প্রতিপক্ষকে সমীহই করছেন মর্গ্যান।

সাম্প্রতিক পারফর্মেন্স কিংবা পরিসংখ্যান, দুটোতেই এগিয়ে ইংল্যান্ড। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম সেমিফাইনালে মাঠে নামার আগে নিজেদের ফেভারিট মানতে রাজি নন ইংলিশ অধিনায়ক ইয়ন মর্গ্যান, তিনি জানিয়েছেন কিউইদের হারাতে হলে নিজেদের সেরা ক্রিকেটটাই খেলতে হবে।

প্রথম সেমিফাইনালে মাঠে নামার আগে ইয়ন মর্গ্যান বলেন, “আমি ফেভারিট বলতে চাই না। নিউজিল্যান্ডের পূর্ণ শক্তির দল রয়েছে। পুরো টুর্নামেন্ট জুড়ে চোট ভুগিয়েছে আমাদের। আমরা সত্যিই ভালো ক্রিকেট খেলছি, কিন্তু ওদের হারাতে হলে সেরা ক্রিকেটটাই খেলতে হবে আমাদের।”

তিনি আরও বলেন, “এটিই (একটি দল হয়ে খেলা) সম্ভবত তাদের সবচেয়ে শক্তির জায়গা গুলোর একটি। তারা একসঙ্গে কাজ করে, তারা কখনই এক বা দুইজন খেলোয়াড়ের ওপর নির্ভর করে না। সবসময় সম্মিলিত প্রচেষ্টায় নিজেদের মেলে ধরে।”

চোটের কারণে সেমিফাইনালে জেসন রয়কে পাচ্ছে না ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে পাওয়া চোটে টুর্নামেন্টই শেষ হয়ে গেছে ইংলিশ এই ওপেনারের। তার জায়গায় স্কোয়াডে নেওয়া হয়েছে জেমস ভিন্সকে, এর আগে চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যান টাইমাল মিলসও।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি